Advertisement
০৫ মে ২০২৪
Kareena Kapoor Khan-Shahid Kapoor

হঠাৎ দেখা! মুখোমুখি দুই প্রাক্তন করিনা-শাহিদ, কথা হল কি দুজনের?

সম্প্রতি এক অনুষ্ঠানে দীর্ঘ সময় পরে মুখোমুখি হলেন শাহিদ কপূর এবং করিনা কপূর খান। তবে একে-অপরকে দেখেই অবশ‍্য বেঁকে গেল দু’টি পথ।

kareena kapoor

করিনা কপূর এবং শাহিদ কপূর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৫৪
Share: Save:

করিনা কপূর এবং শাহিদ কপূরের প্রেম একসময় বলিপাড়ার অন‍্যতম চর্চার বিষয় ছিল। শাহিদ কপূর এবং করিনা কপূরের প্রেম পর্ব নিয়ে এখনও বলিপাড়ার অন্দরে কথা হয়। প্রায় পাঁচ বছর তাঁরা সম্পর্কে ছিলেন। সেই সময় জুটি বেঁধে ‘জব উই মেট’, ‘ফিদা’, ‘চুপ চুপ কে’র মতো ছবিতে দর্শকের মন জয় করেছিলেন। অবশ্য এই সম্পর্ক স্থায়ী হয়নি। দু’জনেই জীবনসঙ্গিনী হিসেবে অন্য মানুষকে বেছে নেন। কিন্তু শাহিদ এবং করিনার কিন্তু একে অপরের প্রতি সম্মান এখনও অটুট। দু’জনকে একসঙ্গে বলিউডের কোনও অনুষ্ঠানে দেখা না গেলেও একে অপরের বিরুদ্ধে কখনও কোনও রকম কটু কথা তাঁদের বলতে শোনা যায়নি। ২০১৬ সালে দু’জনকে একসঙ্গে ‘উড়তা পঞ্জব’ ছবিতে দেখেছিলেন দর্শক। বহু বছর একসঙ্গে পর্দায় এবং পর্দার বাইরে কোথাও আর দেখা যায়নি। সম্প্রতি এক অনুষ্ঠানে দীর্ঘ সময় পরে মুখোমুখি হলেন দুজনে। তবে একে-অপরকে দেখেই অবশ‍্য বেঁকে গেল দু’টি পথ।

শাহিদ এবং করিনা দুজনেই এখন ঘোরতর সংসারী। নিজেদের জীবন, কাজ নিয়ে ব‍্যস্ত। করিনা স্বামী সইফ আলি খান, দুই ছেলেকে নিয়ে সুখে সংসার করছেন। শাহিদেরও স্ত্রী মীরা আর মেয়েকে নিয়ে ভরা সংসার। অতীত ভুলেছেন দুজনেই। কিন্তু মন থেকে পুরোপুরি মুছে ফেলতে পেরেছেন কি?

ক‍্যামেরায় পোজ় দিচ্ছিলেন শাহিদ। হঠাৎই সেখানে হাজির করিনা। একে-অপরকে দেখে অস্বস্তিতে পড়েন দুজনেই। তাঁদের দেখে মনে হচ্ছিল এমন একটি পরিস্থিতি তৈরি না হলেই ভাল হত। তবে পরিস্থিতি দুজনেই সামাল দিয়েছেন। তড়িঘড়ি সেই জায়গা ছেড়ে চলে যান করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE