Advertisement
০২ মে ২০২৪
Manoj Mitra health update

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র, এখন কেমন আছেন তিনি?

দিন সাতেক আগে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করানো হয়। জানা যাচ্ছে, তাঁর বুকে পেসমেকার বসেছে।

Veteran Bengali actor Manoj Mitra hospitalised

মনোজ মিত্র। ছবি: আনন্দবাজার আর্কাইভ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪৯
Share: Save:

বর্ষীয়ান অভিনেতা ও নাট্যকর্মী মনোজ মিত্র হাসপাতালে ভর্তি। সূত্রের খবর, গত সপ্তাহে অসুস্থ বোধ করার পর অভিনেতাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁর বুকে পেসমেকার বসেছে। তবে শিল্পী এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন। চিকিৎসায় দ্রুত সাড়া দিয়েছেন।

তবে বর্ষীয়ান শিল্পীর পরিবারের তরফে বিষয়টিকে যথাসম্ভব গোপনে রাখার চেষ্টা করা হচ্ছে। আনন্দবাজার অনলাইনের তরফে মনোজ মিত্রের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু অভিনেতার কন্যা এ প্রসঙ্গে কোনও তথ্য জানাতে চাননি। অন্য একটি সূত্র থেকে এ রকম খবরও জানা যাচ্ছে, প্রথমে পরিবারের তরফে মনোজকে বেসরকারি হাসপাতালে ভর্তি করাতে সমস্যা হয়। তার পর তাঁকে অন্য হাসপাতালে ভর্তি করানো হয়।

১৯৩৮ সালের ২২ ডিসেম্বর সাতক্ষীরায় (বর্তমানে বাংলাদেশ) জন্মগ্রহণ করেন মনোজ। একাধিক সিনেমার পাশাপাশি মঞ্চেও দাপটের সঙ্গে অভিনয় করেছেন। ‘বাঞ্ছারামের বাগান’, ‘ঘরে বাইরে’-সহ একাধিক ছবিতে তাঁর অভিনয় দর্শকের মন জয় করেছে। তবে বিগত কয়েক বছর শারীরিক কারণে ছবি থেকে দূরেই রয়েছেন তিনি। এই মুহূর্তে শিল্পীর দ্রুত আরোগ্যের অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE