• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিরাট-অনুষ্কার বিয়ে ‘কনফার্ম’ করলেন জ্যাকলিন?

Virushka Wedding
‘বিরুষ্কা’র বিয়ে নিয়ে কী বললেন জ্যাকলিন?

বিনোদন এবং খেলার জগতে এই মুহূর্তে সবচেয়ে বড় রহস্য বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মার বিয়ে। হ্যাঁ, রহস্যই বটে! ভারতীয় ক্রিকেট অধিনায়ক ও বলি ডিভা অনুষ্কা গাটছড়া বাঁধছেন কিনা, তা নিয়ে দেশজুড়ে টানটান উত্তেজনা চলছে। আর সেই উত্তেজনার বশেই জ্যাকলিন ফার্নান্ডেজ অনেকটা নিশ্চিত করে দিলেন বিরাট-অনুষ্কার বিয়ের বিষয়।

কেমন করে জানেন?

ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, ১২ ডিসেম্বর ইতালিতে এলাহি বিয়ে হচ্ছে বিরাট-অনুষ্কার। গুঞ্জন রয়েছে, অনুষ্কার বিয়ের ড্রেস থেকে অতিথি তালিকা নিয়েও। কেউ কেউ তো বলছেন মুম্বইতে ২২ ডিসেম্বর গ্র্যান্ড রিসেপশনেরও ব্যবস্থা হয়ে গিয়েছে। কিন্তু ‘বর’ বা ‘কনে’র তরফে এই বিয়ে নিয়ে ২৪ ঘণ্টা আগেও কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি।

এই পরিস্থিতিতে রবিবার বি-টাউনে অনুষ্ঠিত হয়েছে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সেই শো-তে গিয়েই অনেকটা রহস্যভেদ করে দিয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, সাংবাদিকরা জ্যাকলিনকে প্রশ্ন করেন ‘বিরুষ্কা’র বিয়ে নিয়ে তিনি কতটা খুশি। বিরাট-অনুষ্কার বিয়ের কথা শুনে নিজের আনন্দ ধরে রাখতে পারেননি জ্যাকলিন। তিনি নাকি বলেছেন, ‘আমি ভীষণ উত্তেজিত। এটা একটা দারুণ খবর। আমি খুব খুশি বিরাট ও অনুষ্কার জন্য। আর অপেক্ষা করতে পারছি না।’

আরও পড়ুন, ‘বিয়ের’ পর নাকি এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টেই থাকবেন বিরুষ্কা

আরও পড়ুন, এই বিশেষ কারণেই কি ১২ ডিসেম্বর ‘বিয়ে’ করছেন অনুষ্কা?

জ্যাকলিনের এমন মন্তব্যেই জল্পনা আরও জোরালো হয়েছে। অনেকেই মনে করছেন, অনুষ্কার সহ-অভিনেত্রীর এই কথাগুলিই বিরাট-অনুষ্কা যে বিয়েটা সত্যিই করছেন তার প্রমাণ।

যদিও অফিশিয়ালি এখনও এ খবরের কোনও সত্যতা মেলেনি। পাশাপাশি, ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির ক্যাটরিনা-করিনা-সুশান্ত সিংহরা একেবারেই ‘বিরুষ্কা’র বিয়ে নিয়ে মন্তব্য করতে চাননি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন