Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Jacqueline Fernandez: ১৫ দিনের জন্য দেশের বাইরে যাওয়ার অনুমতি চেয়ে আদালতে আবেদন জ্যাকলিনের

গত মাসে নায়িকার প্রায় সাড়ে ৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। সূত্রের খবর, সে সব অবৈধ সম্পত্তি। ইডির অনুমান, সুকেশ তোলাবাজির অর্থ ব্যবহার করেই জ্যাকলিনের জন্য উপহার কিনেছেন। শুধু তাই নয়, তিনি জ্যাকলিনের পরিবারের সদস্যদের জন্যও ১৭৩,০০০ মার্কিন ডলার এবং প্রায় ২৭,০০০ অস্ট্রেলিয়ান ডলারের কাছাকাছি খরচ করেছেন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ মে ২০২২ ১৮:২৪
Save
Something isn't right! Please refresh.
জ্যাকলিন ফার্নান্ডেজ

জ্যাকলিন ফার্নান্ডেজ

Popup Close

অভিযুক্ত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে জড়ানোর জেরে ২০০ কোটি টাকার প্রতারণায় মামলায় ফেঁসেছেন বলিউডের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। বেশ কয়েক মাস ধরে তিনি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর আতসকাচের তলায়। ‘লুকআউট নোটিস’ জারি হয়েছিল জ্যাকলিনের বিরুদ্ধে। নিয়ম অনুযায়ী তদন্তকারী সংস্থার অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবেন না তিনি। এমনকি গত ডিসেম্বরে দুবাই যাওয়ার সময়ে মুম্বই বিমানবন্দরে আটকেও দেওয়া হয় তাঁকে। এ বার ১৫ দিনের জন্য দেশের বাইরে যাওয়ার অনুমতি চেয়ে দিল্লির এক আদালতে আবেদন করলেন জ্যাকলিন।

আবু ধাবিতে বলিউডের আইআইএফএ পুরস্কার বিতরণীর অনুষ্ঠান আয়োজিত হবে এ বার। এই ইন্ডাস্ট্রির এক অভিনেত্রী হিসেবে তিনি সেখানে উপস্থিত থাকতে চান, তাই ১৫ দিনের জন্য দেশের বাইরে যাওয়ার অনুমতি চাইলেন তিনি। কেবল তাই নয়, একইসঙ্গে তিনি ফ্রান্স এবং নেপালে ঘুরতে যাওয়ার অনুমতি দেওয়ার আর্জিও জানিয়েছেন।

Advertisement

গত মাসে নায়িকার প্রায় সাড়ে ৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। সূত্রের খবর, সে সব অবৈধ সম্পত্তি। ইডির অনুমান, সুকেশ তোলাবাজির অর্থ ব্যবহার করেই জ্যাকলিনের জন্য উপহার কিনেছেন। শুধু তাই নয়, তিনি জ্যাকলিনের পরিবারের সদস্যদের জন্যও ১৭৩,০০০ মার্কিন ডলার এবং প্রায় ২৭,০০০ অস্ট্রেলিয়ান ডলারের কাছাকাছি খরচ করেছেন। যার সবটাই বেআইনি পথে উপার্জন করা বলে জানা গিয়েছে। তাই সেই সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement