Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sukesh Chandrasekhar

Sukesh-Jacqueline: হিরের আংটি দিয়ে প্রেম নিবেদন, জ্যাকলিনের সঙ্গে বিবাদ মেটাতে ১০ কোটি ঘুষ সুকেশের

ঘনিষ্ঠতা বেড়ে ওঠার পর বিবাদে জড়িয়েছিলেন সুকেশ-জ্যাকলিন। সব কিছু মিটমাট করে দেওয়ার জন্য পিঙ্কিকে ১০ কোটি টাকাও দেন সুকেশ।

সুকেশ-জ্যাকলিনকে নিয়ে জল্পনা থামতে চাইছে না।

সুকেশ-জ্যাকলিনকে নিয়ে জল্পনা থামতে চাইছে না।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১২:৫০
Share: Save:

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে হিরের আংটি দিয়ে প্রেম নিবেদন করেছিলেন ২০০ কোটির প্রতারণার মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। সাম্প্রতিক তদন্তে উঠে এসেছে এমনই তথ্য।

জানা যাচ্ছে, সুকেশের সহকারী পিঙ্কি ইরানি তাঁর সঙ্গে জ্যাকলিনের আলাপ করিয়ে দেন। এর পর স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ভুয়ো কলে কথা বলার অভিনয় করে জ্যাকলিনের কাছে নিজের সম্পর্কে বিশ্বাসযোগ্যতা গড়ে তোলেন তিনি। ঘনিষ্ঠতা বেড়ে ওঠার পর বিবাদে জড়িয়েছিলেন সুকেশ-জ্যাকলিন। সব কিছু মিটমাট করে দেওয়ার জন্য পিঙ্কিকে ১০ কোটি টাকাও দেন সুকেশ। এর পরেই জ্যাকলিনকে বহুমূল্য হিরের আংটি দিয়ে প্রেম নিবেদন করেন তিনি। সেই আংটিতে জ্যাকলিন এবং সুকেশের নামে ইংরেজি বানানের আদ্যক্ষর বসানো ছিল।

সুকেশের থেকে এমন অসংখ্য দামি উপহার পেয়েছিলেন জ্যাকলিন। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি )-র জিজ্ঞাসাবাদের সময় সে কথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। অন্য দিকে, জ্যাকলিনের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা আগেই স্বীকার করেন সুকেশ। একটি বিবৃতিতে তিনি লেখেন, ‘জ্যাকলিনের সঙ্গে আমি সম্পর্কে ছিলাম। তাই ওকে দামি উপহার দিয়েছিলাম। আমার বিরুদ্ধে প্রতারণার অভিযোগের সঙ্গে ও কোনও ভাবেই জড়িত নয়।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukesh Chandrasekhar Jacqueline Fernandez Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE