Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Victor Banerjee

Victor Banerjee: কোভিড-ডেঙ্গুর জোড়া আক্রমণ! ফের অসুস্থ বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়

১৩ ফেব্রুয়ারি অসুস্থতার খবর প্রথম জানা যায়। দিন দুই পরে বর্ষীয়ান অভিনেতার পক্ষে থেকে জানানো হয়েছিল, ভাল আছেন তিনি।

ফের অসুস্থ ভিক্টর।

ফের অসুস্থ ভিক্টর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১১:৩৩
Share: Save:

দিন ১৫ আগেই ওমিক্রনে আক্রান্ত হয়েছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। ১৩ ফেব্রুয়ারি অসুস্থতার খবর প্রথম জানা যায়। দিন দুই পরে বর্ষীয়ান অভিনেতার পক্ষে থেকে জানানো হয়েছিল, ভাল আছেন তিনি। বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। সামান্য অস্বস্তি ছাড়া কোনও জটিলতা নেই তাঁর শরীরে। শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি ডব্লিউবিএফজেএ-র পক্ষ থেকে প্রবীণ সাংবাদিক এবং সম্পাদক নির্মল ধর একটি লিখিত বিবৃতি দিয়ে জানিয়েছেন, ভিক্টর পুনরায় কোভিডে আক্রান্ত। সঙ্গে রয়েছে ডেঙ্গুও!

আনন্দবাজার অনলাইন যোগাযোগের চেষ্টা করেছিল প্রবীণ অভিনেতার সঙ্গে। ফোনে তাঁকে বা তাঁর বাড়ির কাউকেই পাওয়া যায়নি। বদলে কথা বলেছেন ডব্লিউবিএফজেএ-র সম্পাদক নির্মল ধর। তাঁর কথায়, ‘‘পরশু রাত থেকে অসুস্থ অভিনেতা। আগের বারে তেমন সমস্যা না থাকলেও এ বারে ১০৩ জ্বর তাঁর। ফলে, আবারও রক্ত পরীক্ষা হয়। রিপোর্টে ডেঙ্গু এবং কোভিড ধরা পড়েছে। তবে আপাতত স্থিতিশীলই আছেন তিনি। বাড়িতেই চিকিৎসা চলছে তাঁর।’’ কীভাবে ফের কোভিডে আক্রান্ত হলেন ভিক্টর? সে খবর জানা যায়নি।

খবর, এর আগে সংগঠন ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে প্রয়াত পরিচালক সত্যজিৎ রায়ের নামাঙ্কিত ‘জীবনকৃতি সম্মান’ দেওয়ার কথা ঘোষণা করেছিল। সেই সময়েও কোভিড আক্রান্ত ছিলেন তিনি। সংগঠনের পক্ষ থেকে তাই ২৮ ফেব্রুয়ারি অভিনেতার হাতে সেই বিশেষ ‘সম্মান’ তুলে দেওয়ার আয়োজন করা হয়েছিল। আবারও অসুস্থ তিনি। তাই অভিনেতার পরিবারের পক্ষ থেকে সংগঠনের সম্পাদককে বিশদে জানানো হয়। আপাতত পূর্ব নির্ধারিত অনুষ্ঠান বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে ডব্লিউবিএফজেএ, জানিয়েছেন প্রবীণ সাংবাদিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Victor Banerjee Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE