Advertisement
৩০ নভেম্বর ২০২২
Jacqueline Fernandez

শ্রীলঙ্কায় বাড়ি, মুম্বইয়ে বাংলো— সুকেশের অতীত সম্পর্কে জেনেও সব সুবিধা নিয়েছিলেন জ্যাকলিন

কোটি টাকা তছরুপের অভিযোগে বিতর্কে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। অতিরিক্ত চার্জশিটে নায়িকার নামে অভিযোগ দায়ের করেছে ইডি। সুকেশের অতীত জানার পরও তাঁর দেওয়া সব উপহার উপভোগ করেন নায়িকা।

২০০ কোটি টাকা তছরুপের অভিযোগে নায়িকার বিরুদ্ধে অতিরিক্ত চার্জশিট দায়ের করেছে ইডি।

২০০ কোটি টাকা তছরুপের অভিযোগে নায়িকার বিরুদ্ধে অতিরিক্ত চার্জশিট দায়ের করেছে ইডি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১২:২১
Share: Save:

বিতর্কে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ২০০ কোটি টাকা তছরুপের অভিযোগে নায়িকার বিরুদ্ধে অতিরিক্ত চার্জশিট দায়ের করেছে ইডি। এই কাণ্ডে মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর জ্যাকলিনের জন্য কী কী কিনেছিলেন শুনলে অবাক হবেন?শ্রীলঙ্কায় নায়িকার জন্য কোটি টাকার বাড়ি কিনেছিলেন সুকেশ। শুধু তাই নয়, মুম্বইয়ের জুহু অঞ্চলে একটি দামি বাংলোও অগ্রিম টাকা দিয়ে কিনেছিলেন তিনি। শুধু মাত্র জ্যাকলিনের জন্য। ইডির রিপোর্টে উঠে আসছে এমনই সব তথ্য।

Advertisement

ইডির তদন্ত রিপোর্টে উঠে এসেছে সুকেশ চন্দ্রশেখর নিজের সহকারী পিঙ্কি ইরানিকে দায়িত্ব দিয়েছিলেন যেন তিনি জ্যাকলিনের সঙ্গে তাঁর আলাপ করিয়ে দেন। শহরের দামি অঞ্চলে বাড়ি কেনার পরিকল্পনার কথা ভাগ করে নিয়েছিলেন পিঙ্কির সঙ্গে। এই জন্য অবশ্য নিজের সহকারীকে কোটি টাকা বেতনও দেন সুকেশ।

ইডির তরফে জানানো হয়েছে সুকেশ যে বিবাহিত এবং তাঁর অপরাধমূলক কার্যকলাপ সম্পর্কে অবগত ছিলেন জ্যাকলিন। কিন্তু তা-ও পুলিশকে মিথ্যে গল্প বলার চেষ্টা করেন নায়িকা। সব কিছু জানার পরও তাঁর দেওয়া সমস্ত দামি উপহার উপভোগ করেন জ্যাকলিন।

শুধু অভিনেত্রীকে নয়, তাঁর পরিবারের সদস্যদেরও দামি দামি উপহার দিয়েছিলেন সুকেশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.