Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Jamaishasthi

Jamaishashthi Special: বাংলাদেশে মিথিলা ও তাঁর পরিবার, কলকাতাতেই জমিয়ে জামাইষষ্ঠী হচ্ছে সৃজিতের! কী ভাবে?

জাতীয় পুরস্কারজয়ী পরিচালক জানিয়েছেন, তাঁর জামাইষষ্ঠী হচ্ছে এই শহরেই।

মিথিলা-সৃজিত

মিথিলা-সৃজিত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২১ ১৯:৪০
Share: Save:

অতিমারিতে বিচ্ছিন্ন তারকা দম্পতি। রফিয়ত রশিদ মিথিলা গত ৩ মাস ধরে মেয়েকে নিয়ে বাংলাদেশে। সৃজিত মুখোপাধ্যায় কলকাতায়। জামাইষষ্ঠী পালন হবে কী করে? সবাইকে অবাক করে দিয়ে নেটমাধ্যমে জাতীয় পুরস্কারজয়ী পরিচালক জানিয়েছেন, তাঁর জামাইষষ্ঠী হচ্ছে। এবং ঘটা করেই হচ্ছে! এই বিশেষ রীতি পালিত হচ্ছে কলকাতাতেই। রকমারি খাবারের ছবিও ভাগ করে নিয়েছেন তিনি।

গত ৩ মাস ধরে ভারত-বাংলাদেশ সীমান্ত বন্ধ। ফলে, সৃজিত-মিথিলার দেখাসাক্ষাৎ, কথাবার্তা নেটমাধ্যমে। তা হলে এত ঘটা করলেন কে? কোনও ভাবে কি মিথিলার পরিবারের কেউ কলকাতায় এসে পৌঁছেছেন? একেবারেই না। মিথিলার পরিবারের হয়ে সৃজিতের ভরপেট খানাপিনার আয়োজনের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন বন্ধু শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়। নেটমাধ্যমে সৃজিত, মিথিলা ও শুভঙ্কর, ৩ মাথা এক হতেই জমে উঠেছে রসিকতা। সৃজিতের মতে, এক দিনের জন্য শুভঙ্কর ‘মিথিলার বাবা’! তাই তিনিই সৃজিতের জামাইষষ্ঠীর ব্যবস্থা করেছেন।

ভূরিভোজে কী কী ছিল? ছবি বলছে, জামাইষষ্ঠী উপলক্ষে সৃজিতের পাতে ছিল ফ্রায়েড রাইস, ডাল মাখানি, ফিশ ফিঙ্গার, মাংস, চাটনি। মধুরেণ সমাপয়েৎ হিসেবে ছিল ক্ষীর, পাটিসাপটা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE