Advertisement
০২ জুন ২০২৪
Janhvi Kapoor

দুই কাঁধের লিগামেন্ট ছিঁড়ে বড় অঘটন! কী ভাবে চোট পান জাহ্নবী কপূর?

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র প্রচার নিয়ে ব্যস্ত জাহ্নবী। এই ছবির জন্য বেশ কাঠখড় পোড়াতে হয়েছে তাঁকে।

Janhvi Kapoor broke ligament of her shoulder during training session of Mr and Mrs Mahi

জাহ্নবী কপূর। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৭:০৬
Share: Save:

আসন্ন ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র প্রচার নিয়ে এই মুহূর্তে ব্যস্ত অভিনেত্রী জাহ্নবী কপূর। এই ছবিতে এক উঠতি ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। অনুরাগীদের মধ্যে সাড়া ফেলেছে এই ট্রেলার। এই চরিত্রের জন্য বেশ কাঠখড় পোড়াতে হয়েছে জাহ্নবীকে।

সম্প্রতি ছবির এই চরিত্রের জন্য জাহ্নবীকে কতটা খাটতে হয়েছে, তা প্রকাশ্যে এসেছে নির্মাতার পোস্ট করা একটি ভিডিয়োর মাধ্যমে। জাহ্নবী এই ভিডিয়োয় জানিয়েছেন, এই চরিত্রের জন্য তাঁকে কতটা লড়াই করতে হয়েছে। নিজের প্রশিক্ষকদের সম্পর্কেও কথা বলেছেন তিনি।

পরিচালক শরণ শরমন জানিয়েছেন, জাহ্নবী এর আগে ‘গুঞ্জন সাক্সেনা’ ছবির জন্যও অনেক পরিশ্রম করেছিলেন। কিন্তু এই ছবির প্রশিক্ষণ শুরু হওয়ার পরে অভিনেত্রী নিজেই বুঝেছিলেন, এই চরিত্র আরও কঠিন। ক্রিকেটের ওয়ার্কশপে যেতে হয় জাহ্নবীকে। বহু আন্তর্জাতিক ক্রিকেটারের খেলাও দেখেন। কিন্তু এরই মধ্যে বিপত্তি ঘটে অভিনেত্রীর জীবনে।

জাহ্নবীর দুই কাঁধের লিগামেন্ট ছিঁড়ে যায়। ক্রমশ পরিচালকরা বুঝতে পারেন, জাহ্নবীর এমডিআই (মাল্টিডিরেকশনাল ইনস্টেবিলিটি) রয়েছে, যা নাচের জন্য ভাল। কিন্তু, ক্রিকেট খেলার জন্য নয়। ধীরে ধীরে সুস্থ হন অভিনেত্রী এবং ফের প্রশিক্ষণ শুরু হয় তাঁর।

এই ভিডিয়োয় জাহ্নবী নিজেই জানান, খেলাধুলো নিয়ে কোনও জ্ঞান নেই তাঁর। এমনকি কোনও দিন খেলাধুলো করার অভ্যেসও নেই। তাঁর কথায়, ‘‘দু’বছর ধরে যে প্রশিক্ষণ নিয়েছি, তা আমার জীবনের বড় অংশ হয়ে গিয়েছে। আমায় এমন কাজ করতে আগে কেউ দেখেনি। নিজেকে এই ভাবে দেখে অদ্ভুত লাগে। কিন্তু আমার দুই প্রশিক্ষকের থেকে আমি যে সাহস, উৎসাহ, শক্তি পেয়েছি, তা আমার সঙ্গে থেকে গিয়েছে।’’

জাহ্নবীর বিপরীতে ছবিতে অভিনয় করেছেন রাজকুমার রাও। এ ছাড়াও রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজেশ শর্মা, কুমুদ মিশ্র, জ়রিনা ওয়াহাব ও পূর্ণেন্দু ভট্টাচার্য। ৩১ মে মুক্তি পাচ্ছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE