Advertisement
০৪ মে ২০২৪
Bollywood Scoop

তিরুপতি দর্শন থেকে গণপতি বিসর্জন, সর্বত্র সঙ্গী চর্চিত প্রেমিক! সম্পর্ক কি মেনেই নিলেন জাহ্নবী?

মাস খানেক আগে তিরুপতি মন্দিরে গিয়েছিলেন জাহ্নবী কপূর, সঙ্গে ছিলেন তাঁর চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়া। তার এক মাসের মাথায় গণপতি বিসর্জনেও শিখরের সঙ্গেই ভাসান নাচে মাতলেন জাহ্নবী।

Janhvi Kapoor dances on Mumbai streets with rumored boyfriend Shikhar Pahariya during Ambani’s Ganpati Visarjan

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১৫
Share: Save:

বলিউডে নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম জাহ্নবী কপূর। তারকা মা-বাবার মেয়ে, বংশপরিচয়ের দিক থেকে কৌলীন্য কিছু কম নয়। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেকের পর পাঁচ বছরে ধীরে ধীরে বলিপাড়ার পরিচিত মুখ হয়ে ওঠেন জাহ্নবী। তারকাসন্তান হওয়ার সুবাদে বলিউডে অভিষেকের পর থেকে একের পর এক ছবিতে কাজ করেছেন জাহ্নবী। তবে তাঁর অভিনয় জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েও বেশি উৎসাহ দর্শক ও অনুরাগীদের। প্রথম ছবিতে অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। তবে জাহ্নবীর জীবনে ঈশান এখন অতীত। গত কয়েক মাস ধরে শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। ইতিমধ্যেই বেশ কয়েক বার একসঙ্গে দেখাও গিয়েছে জাহ্নবী ও শিখরকে। এ বার অম্বানীদের গণেশ পুজোর ভাসানেও দেখা মিলল চর্চিত যুগলের।

মাস খানেক আগে তিরুপতি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন জাহ্নবী। পরনে শাড়ি, পরিপাটি করে বাঁধা চুল। সঙ্গে ছিলেন শিখর। অভিনেত্রীর হাতে দেখা মিলেছিল হিরের আংটিরও। তখনই কানাঘুষো শোনা যায়, শিখরের সঙ্গে নাকি আংটিবদল সেরে নিয়েছেন ‘বাওয়াল’ খ্যাত অভিনেত্রী। সেই জল্পনায় এখনও সিলমোহর দেননি নায়িকা। তবে অম্বানীদের বাড়ির গণপতি বিসর্জনে শিখরকে পাশে নিয়েই দেদার নাচ করলেন জাহ্নবী। চর্চিত প্রেমিকের সঙ্গে যে ছবিশিকারিদের ক্যামেরার সামনেও বেশ সাবলীল তিনি, তার প্রমাণ মিলল ওই ভিডিয়োতেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের প্রেম জীবন নিয়েও খোলসা করেছিলেন জাহ্নবী। অভিনেত্রী জানান, গভীর ভালবাসা থাকা সত্ত্বেও মা শ্রীদেবীর সায় না থাকায় প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙতে হয়েছে তাঁকে। জাহ্নবীর কথায়, ‘‘আমার জীবনের প্রথম সিরিয়াস সম্পর্ক যেটা... মা-বাবা তেমন ভাবে সায় না দিলেও আমি আর আমার প্রেমিক লুকিয়ে লুকিয়ে একে অপরের সঙ্গে দেখা করতাম। আলাদাই একটা রোমাঞ্চ ছিল আমাদের ওই সম্পর্কে।’’ তবে ওই প্রেমিকের সঙ্গে জাহ্নবীর সম্পর্ক টেকেনি। জাহ্নবী বলেন, ‘‘ওই সম্পর্কটা আর টিকিয়ে রাখাই যায়নি। আমি আমার মা-বাবাকে মিথ্যা বলতে বলতে ক্লান্ত হয়ে পড়েছিলাম। আর আমার মা-বাবা এতটাই সেকেলে আর কঠোর ছিলেন ওই সময়, ওঁরা বলেই দিয়েছিলেন, আমি কারও সঙ্গে প্রেম করতে পারব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE