Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Urfi Javed

মাথা থেকে পা পর্যন্ত ঢাকা, চটি ছাড়াই কোথায় চললেন উরফি?

এমনিতেই স্বল্পবসনার কারণে নানা নিন্দে মন্দ শুনতে হয় তাঁকে। এ বার পা থেকে মাথা পর্যন্ত ঢেকে রাস্তায় বেরোলেন কী হল উরফির?

Urfi Javed Visits lalbaugcha raja barefoot fans are in shock

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৪:১৫
Share: Save:

অধিকাংশ সময়ে পোশাকের কারণেই শিরোনামে থাকেন সমাজমাধ্যম প্রভাবী উরফি জাভেদ। পোশাক নিয়ে হরদম পরীক্ষা-নিরীক্ষা করতেই থাকেন। যার কারণে অনেকেরই চক্ষুশূল হতে হয়েছে উরফিকে। তবে তিনি দমে থাকার পাত্রী নন। ঠোঁটকাটা বলে দুর্নাম রয়েছে। মুসলিম হয়েও ইসলামে বিশ্বাসী নন, নিজেই জানিয়েছিলেন উরফি। এ বার চেনা ছন্দের বাইরে দেখা গেল উরফিকে। এমনিতেই স্বল্পবসনার কারণে নানা নিন্দেমন্দ শুনতে হয় তাঁকে। এ বার পা থেকে মাথা পর্যন্ত ঢেকে রাস্তায় বেরোলেন উরফি। এ সবই করলেন গণপতি বাপ্পার কারণে।

সম্প্রতি পিচ রংয়ের ফুল হাতে পোশাকে দেখা গেল উরফি। ওড়না দিয়ে ঢাকা মাতা। খালি পায়ে গেলেন মুম্বইয়ের বিখ্যাত লালাবাগের গণপতি দর্শনে। বাণিজ্যনগরীর সব থেকে বড় উৎসব। ছোট বড় তারকা থেকে অম্বানীরাও যান লালবাগের রাজার দর্শনে। দিন কয়েক আগেই বন্ধু ও ‘বিগ বস্’-এর ঘরের প্রাক্তনী প্রতীক সহেজপালের সঙ্গে সিদ্ধিবিনায়ক দর্শনে যান উরফি। এ বার খালি পায়ে গেলেন লালবাগের রাজার দর্শন। উরফি যে গণেশ ভক্ত, তাঁর প্রমাণ আগেও দিয়েছেন তিনি।

পূর্বে এক সাক্ষাৎকারে উরফি জানান, মুসলিম হয়েও তিনি ইসলামে বিশ্বাসী নন। সব ধর্ম থেকে ভাল দিকটাই গ্রহণ করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE