Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

Janhvi Kapoor: একে অপরকে জড়িয়ে চুম্বন, প্রাক্তনের সঙ্গে জাহ্নবীর ঘনিষ্ঠ মুহূর্ত প্রকাশ্যে

প্রাক্তন প্রেমিক অক্ষত রাজনের জন্মদিন উদ্‌যাপনের পার্টিতে দেখা গেল পর্দার ‘গুঞ্জন সাক্সেনা’কে। সঙ্গে ছিলেন বোন খুশি কপূর।

জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৭:২৭
Share: Save:

জাহ্নবী কপূর। ইন্ডাস্ট্রিতে বয়স মাত্র তিন বছর। চব্বিশ বছর বয়সি এই তারকা-সন্তান নানা সময়ে নানা বিষয়ে কথা বললেও নিজের প্রেমের বিষয়ে আগাগোড়াই মুখে কুলুপ তাঁর। কিন্তু গোপন কথাটি আর গোপন থাকছে না। বলা ভাল, জাহ্নবী নিজেই একটু একটু করে আগল খুলছেন মনের। অন্তত ইনস্টাগ্রামে তাঁর সাম্প্রতিক পোস্ট দেখলে তেমনই মনে হচ্ছে।

প্রাক্তন প্রেমিক অক্ষত রাজনের জন্মদিন উদ্‌যাপনের পার্টিতে দেখা গেল পর্দার ‘গুঞ্জন সাক্সেনা’কে। সঙ্গে ছিলেন বোন খুশি কপূর। সাদা খোলামেলা পোশাকে দেখা গেল জাহ্নবীকে। খোলা চুল এবং হালকা মেকআপে নিজেকে সাজিয়েছিলেন তিনি। প্রাক্তনের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ছবিও তোলেন তিনি। একে অপরকে জড়িয়ে ধরতে, চুম্বন করতে দেখা যায় তাঁদের। কোনও রাখঢাক না করেই সেই সব ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন জাহ্নবী। প্রেম ভেঙে গেলেও দু’জনের রসায়ন যে এখনও আগের মতোই, তা এই ছবিগুলি থেকেই স্পষ্ট।

অক্ষত এখনও পর্যন্ত বলিউডের অংশ নন। তবে জাহ্নবীর সঙ্গে সম্পর্কের গুঞ্জনের কারণেই একাধিক বার শিরোনামে উঠে এসেছেন তিনি। অক্ষতের ইনস্টাগ্রামেও জাহ্নবীর সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি দেখা যায়। কিন্তু তাঁদের বিচ্ছেদ কেন হল, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE