Advertisement
২৪ জুলাই ২০২৪
Udit Narayan

Udit Narayan: ছেলে বাড়িতে বউ আনার পরেও তোয়ালে পরে ঘুরে বেড়াই: উদিত নারায়ণ

গত বছর ডিসেম্বর মাসে উদিত নারায়ণের ছেলে আদিত্য তাঁর প্রেমিকা শ্বেতা আগরওয়ালকে বিয়ে করেন। আদিত্য এবং শ্বেতার প্রেমের বয়স ১০ বছরেরও বেশি।

উদিত নাকি বাড়িতে কোনও 'পোশাক' পরেন না

উদিত নাকি বাড়িতে কোনও 'পোশাক' পরেন না

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:৫৩
Share: Save:

গত বছর ডিসেম্বর মাসে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ তাঁর প্রেমিকা শ্বেতা আগরওয়ালকে বিয়ে করেন। আদিত্য এবং শ্বেতার প্রেমের বয়স ১০ বছরেরও বেশি। ‘শাপিত’ ছবিতে অভিনয় করতে গিয়ে আলাপ তাঁদের। মুম্বইয়ের এক মন্দিরে বিয়ে হয় আদিত্য-শ্বেতার। বিয়ের পর শ্বেতার শ্বশুর তাঁদের সংসারের কিছু মজার গল্প জানালেন ‘দ্য কপিল শর্মা’ শো-তে এসে।

কপিল শর্মার কমেডি শো-এর আগামী পর্বে অতিথি হিসেবে উপস্থিত হবেন উদিত, কুমার শানু এবং অনুরাধা পড়োয়াল। সেই পর্বের প্রোমো প্রকাশ পেয়েছে সম্প্রতি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, কপিল শর্মা বলছেন, ‘‘গত বার যখন উদিত নারায়ণ ছেলের সঙ্গে এই শো-তে এসেছিলেন, তখন জানা গিয়েছিল, তিনি বাড়িতে কোনও পোশাক পরেন না, কেবল তোয়ালে পরে থাকেন। কিন্তু এখন তো বাড়িতে বৌমা এসে গিয়েছেন, সমস্যা হয়?’’ উদিত বললেন, ‘‘এখনও তোয়ালে পরেই ঘুরে বেড়াই। বাড়িতে বৌমা আসায় কোনও অসুবিধা হয়নি।’’ গায়কের উত্তরে হাসির রোল আরও বেড়ে গেল। উদিত বললেন, ‘‘কৃষকের ছেলে আমি। অভ্যাস যায় না অত সহজে।’’ ঠাট্টা মশকরায় আরও ইন্ধন জুগিয়ে কুমার শানু বললেন, ‘‘কৃষকের ছেলে হয়ে কোনও দিন ক্ষেত দেখেননি উদিত। কিন্তু তোয়ালে দেখে নিয়েছেন।’’ প্রসঙ্গত, শো-এ উপস্থিত সকলে উদিতের পরিধেয়কে 'তোয়ালে বলে উল্লেখ করলেও আলোচনার গতিপ্রকৃতি এবং রসাভাস কিন্তু ইঙ্গিত করছিল যে, সেই বস্তুটি আসলে 'গামছা'।

চলতি বছরের শুরুতে ‘ইন্ডিয়ান আইডল’-এর একটি পর্বে আদিত্য জানিয়েছিলেন, তাঁর মা দীপা নারায়ণ ঝা তাঁর এবং শ্বেতার প্রেমের ক্ষেত্রে বড় ভূমিকা পালন করেছেন। আদিত্যর কথায় জানা গেল, সম্পর্ক শুরু হওয়ার আগে আদিত্য যত বারই শ্বেতাকে প্রেম নিবেদন করতেন, শ্বেতা প্রত্যাখ্যান করে দিতেন। এক বার দীপা আদিত্যকে বলেন, ‘‘পরের বার শ্বেতার সঙ্গে দেখা হলে আমায় একটা ফোন করো।’’ মায়ের কথা মতো উদিত-পুত্র শ্বেতার সঙ্গে দেখা হতেই তাঁর মাকে ফোন করে শ্বেতাকে ধরিয়ে দিয়েছেন। দীপাই শ্বেতাকে তাঁর ছেলের সঙ্গে ‘ডেট’-এ যেতে রাজি করিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE