Advertisement
২০ এপ্রিল ২০২৪
Paayel Sarkar

Paayel Sarkar: লাল-সাদা শাড়ি, খোলা পিঠ আগলে এক ঢাল চুল, নতুন রূপে পায়েল

মাঝেমধ্যেই খোলামেলা পোশাকে লেন্সবন্দি হয়ে থাকেন পায়েল। কখন হাইস্লিট জামা, কখনও আবার ছোট ঝুলের স্কার্ট, নানা ভাবে নিজেকে সাজিয়ে তোলেন তিনি।

পায়েল সরকার।

পায়েল সরকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৩:৩৪
Share: Save:

লাল-সাদা শাড়ি, নাকে নথ, খোলা পিঠ আগলে রয়েছে এক ঢাল ঢেউ খেলানো চুল। সম্প্রতি এ ভাবেই অনুরাগীদের কাছে ধরা দিলেন পায়েল সরকার। এই পায়েল যেন খানিক লাজুক, খানিক দ্বিধাগ্রস্ত। ক্যামেরা থেকে চোখ সরিয়ে রেখেছেন তিনি। তবুও ছবিতে দৃশ্যমান তাঁর চোখের কাজল আর কপালের লাল টিপ। এই ছবির সঙ্গেই রবীন্দ্রনাথের গানের পঙক্তি ব্যবহার করেছেন তিনি। লিখেছেন, ‘ভালোবেসে, সখী, নিভৃতে যতনে আমার নামটি লিখো...’

মাঝেমধ্যেই খোলামেলা পোশাকে লেন্সবন্দি হয়ে থাকেন পায়েল। কখন হাইস্লিট জামা, কখনও আবার ছোট ঝুলের স্কার্ট, নানা ভাবে নিজেকে সাজিয়ে তোলেন তিনি। কিন্তু এই আটপৌরে সাজে তাঁকে দেখে আপ্লুত অনুরাগীরাও। ইতিমধ্যেই তাঁর এই ফোটোশ্যুট নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে।

চলতি বছরে বিধানসভা নির্বাচনে বেহালা পূর্ব কেন্দ্রে বিজেপি-র প্রার্থী হয়েছিলেন পায়েল। কিন্তু নির্বাচনে হেরে যাওয়ার পর নিজেকে রাজনীতি থেকে দূরে রেখেছেন তিনি। আপাতত পায়েল ব্যস্ত ছবির কাজ নিয়ে। সপ্তাশ্ব বসুর ‘জতুগৃহ’ ছবিতে কাজ করেছেন পায়েল। এর পর অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়ের কমেডি থ্রিলারে দেখা যাবে তাঁকে। পায়েলের সঙ্গেই সেই ছবিতে কাজ করবেন সোহম চক্রবর্তী এবং সুস্মিতা চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paayel Sarkar Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE