Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

জিমে ঘাম ঝরাতে গিয়ে ‘শিলা’কে কেন মনে পড়ল জাহ্নবীর?

অনুপ্রেরণা পাওয়ার জন্যই এমনটা করেছেন তিনি। শিলার মতো চেহারা পেতে জিমে ঘাম ঝরাচ্ছেন।

জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১৪:৩৩
Share: Save:

জিমে ঘাম ঝরাচ্ছেন জাহ্নবী কপূর। তার সঙ্গেই গেয়ে উঠছেন ‘শিলা কি জওয়ানি’। ২০১০ সালে বলিউড কাঁপানো 'শিলা'কে কেন মনে পড়ল জাহ্নবীর?

অনুপ্রেরণা পাওয়ার জন্যই এমনটা করেছেন তিনি। শিলার মতো চেহারা পেতে জিমে ঘাম ঝরাচ্ছেন। আর তার সঙ্গেই চলছে গান। গলা থেকে সুর বার করতে যদিও অনেকটাই বেগ পেতে হয়েছে তাঁকে। এই পুরো বিষয়টি লেন্সবন্দি করা হয়েছে। জাহ্নবীর জিম প্রশিক্ষক সেই ভিডিয়ো পোস্ট করেছেন ইনস্টাগ্রামের দেওয়ালে। এর পর সেই পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনেছেন অভিনেত্রী। তার সঙ্গে লিখেছেন, ‘জিম টিপস: প্রেরণার প্রয়োজন হলে শিলার কথা ভাবুন’। সেটা করেও সফল হতে না পারলে বাড়ি চলে যাওয়ার উপদেশ দিয়েছেন অভিনেত্রী।

২০১০ সালে ফারহা খান পরিচালিত ‘তিস মার খান’ ছবির ‘শিলা কি জওয়ানি’ গানে দেখা গিয়েছিল ক্যাটরিনা কইফকে। সুনিধি চৌহনের গাওয়া এই গান সেই সময় তুুুমুল সাড়া ফেলেছিল দর্শক মহলে। ক্যাটরিনার আবেদনময়ী অবতার হৃদস্পন্দন বাড়িয়েছিল। সেই স্মৃতিকেই উস্কে দিল জাহ্নবীর কসরৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Janhvi Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE