Advertisement
০২ মে ২০২৪
Nayanthara

‘জওয়ান’-এর জন্য বিরাট অঙ্কের পারিশ্রমিক পেলেন নয়নতারা, টেক্কা দিলেন বলি-নায়িকাদেরও?

অভিনয় দক্ষতা ছাড়াও উপার্জনের দিক দিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের তালিকায় নয়নতারা রয়েছে এক নম্বর। প্রথম হিন্দি ছবি ‘জওয়ান’-এ কত টাকা পারিশ্রমিক হাঁকালেন অভিনেত্রী?

Nayanthara

নয়নতারা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৮
Share: Save:

২০০৩ সালে মালয়ালম ছবির মাধ্যমে দক্ষিণী ছবিতে আত্মপ্রকাশ করেন নয়নতারা। প্রায় দু’দশক কাটিয়ে ফেলেছেন সিনেমার জগতে। ঝুলিতে ছবির সংখ্যা প্রায় ৭৫টা। যদিও এই বার প্রথম হিন্দি ছবিতে অভিষেক ঘটতে চলেছে অভিনেত্রীর। তা-ও আবার শাহরুখ খানের বিপরীতে। এই মুহূর্তে দক্ষিণীর ছবির দুনিয়ায় পয়লা নম্বর অভিনেত্রী তিনি। অভিনয় দক্ষতা ছাড়াও উপার্জনের দিক দিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের তালিকায় নয়নতারার নাম উপরের দিকে রয়েছে। সংবাদ সংস্থা সূত্রের দেওয়া তথ্য অনুযায়ী, নয়নতারার কাছে ২২ মিলিয়ন ডলারের (ভারতীয় মুদ্রায় প্রায় ১৭৬ কোটি টাকা) সম্পত্তি রয়েছে। ‘জওয়ান’-এর জন্য নাকি বিরাট অঙ্কের পারিশ্রমিক নিয়ে নয়নতারা টেক্কা দিয়েছেন বলিউডের অভিনেত্রীদের!

কানাঘুষো শোনা যাচ্ছে, নয়নতারা এই ছবিতে অভিনয় করে পেয়েছেন প্রায় ১১ কোটি টাকা। তবে নয়নতারা জীবন এমনিতেও বেশ বিলাসবহুল। তাঁর নিজস্ব জেট রয়েছে। সেটিতেই যাতায়াত করেন অভিনেত্রী। এ ছাড়াও বহু বিলাসবহুল গাড়ি রয়েছে নয়নতারা সংগ্রহে। আসলে অভিনয়ই যে তাঁর একমাত্র উপার্জনের পথ এমনটা নয়। একটি প্রসাধনী সংস্থাও খুলেছেন নয়নতারা। অনলাইনে এখান থেকে বিভিন্ন ধরনের লিপ বাম পাওয়া যায়। এ ছাড়া, সূত্রের খবর, একটি রেস্তরাঁ এবং তেলের সংস্থাতেও বিনিয়োগ করেছেন নয়নতারা। ফলে সেখান থেকে প্রতি মাসে মোটা টাকা উপার্জন করেন তিনি।

সদ্য মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘জওয়ান’-এর ট্রেলার। ট্রেলারে শাহরুখ তো নজর কেড়েছেন বটেই। চোখ ফেরানো যায়নি নয়নতারার উপর থেকেও। শাড়ি পরে হোক, বা পুলিশের বেশে— ‘জওয়ান’-এ নয়নতারা অনবদ্য। ‘জওয়ান’-এর ট্রেলার মুক্তির পরেই এ বার ইনস্টাগ্রামের পাতায় আবির্ভাব হয়েছে অভিনেত্রীর। সেখানেও নজির গড়েছে, ইনস্টাগ্রামে পা রেখেই মিলিয়ান অনুরাগী দক্ষিণের সুপারস্টারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE