Advertisement
০২ মে ২০২৪
Ameesha Patel

‘জওয়ান’ ঝড়ে থমকে ‘গদর ২’-এর বিজয়রথ, শাহরুখকে কী বললেন অমিশা?

সিনেমা হলে ‘জওয়ান’র উপচে পড়া ভিড়। খানিকটা থমকাল ‘গদর ২’-এর গতি। শাহরুখের জন্য বার্তা অমিশার।

(বাঁ দিকে) অমিশা পটেল। (ডান দিকে) শাহরুখ খান।

(বাঁ দিকে) অমিশা পটেল। (ডান দিকে) শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫৩
Share: Save:

গত ১১ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘গদর ২’। মুক্তির এক মাসের মাথায় ৫০০ কোটি টাকার বেশি ঝুলিতে ভরেছে এই ছবি। এই ছবির সাফল্য সানি দেওল ও অমিশা পটেলের কেরিয়ারে ফের অক্সিজেন জুগিয়েছে। ভালই চলছিল ছবি। বক্স অফিসে লাফিয়ে লাফিয়ে বাড়ছিল ব্যবসা। পরিচালক অনিল শর্মা ভেবেছিলেন ১০০০ কোটি ছোঁবে এই ছবি। কিন্তু আচমকাই হোঁচট খেতে হল। কারণ, ‘জওয়ান’ ঝড়। খানিকটা থমকাল ‘গদর ২’-এর গতি।

‘গদর’ এর ২২ বছর পরে মুক্তি পেয়েছে ‘গদর ২’। এই ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবিতেও সানি ও অমিশাকে নিয়ে ফিরেছেন পরিচালক অনিল শর্মা। ‘জওয়ান’-এর সাফল্যে শাহরুখকে এখনও পর্যন্ত শুভেচ্ছা জানাননি সানি। কিন্তু শুভেচ্ছা জানাতে ভুললেন না অমিশা। এক্সে (আগের টুইটার) লিখলেন, ‘‘বক্স অফিসে জওয়ানের সাফল্যের জন্য তোমাকে আরও এক বার শুভেচ্ছা। তুমি ছাড়া এই ম্যাজিক আর কে-ই বা তৈরি করতে পারে। আমরা তোমায় ভালবাসি।’’

এমনিতে পর্দায় কখনও একসঙ্গে দেখা যায়নি শাহরুখ খান ও আমিশা পটেলকে। তবে কিং খানের ‘ওম শান্তি ওম’ সিনেমাতে ক্যামিয়ো করেছিলেন অমিশা। শাহরুখের সঙ্গে বরাবরই ভাল সম্পর্ক অভিনেত্রীর। ‘গদর ২’-এর সাফল্য উদ্‌যাপনের অনুষ্ঠানে শাহরুখকে দেখামাত্রই জড়িয়ে ধরেন আমিশা। এ বার শাহরুখের সাফল্যে খুশি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE