Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Jawan: ওমের শান্তিপ্রিয়া ফিরে আসছেন ‘জওয়ান’-এর হাত ধরে? এ বারও কি প্রতিশোধের খেলা?

শাহরুখ খানের ‘জওয়ান’ ফিরিয়ে আনছে শান্তিপ্রিয়ার স্মৃতি। এই ছবিতেও দীপিকা পাড়ুকোনকে হত্যার প্রতিশোধ নেবেন ‘বাদশা’।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৪:১৮
Share: Save:

চার বছর কোনও খবর ছিল না বলিউডের ‘বাদশা’-র। বড়পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে। এ বার ছবির ময়দানে তাঁর ফেরার খবরে খুশি অনুরাগীরা। শুধু ভক্তরা নন, কিং খানের নতুন ছবির সাফল্যের অপেক্ষায় গোটা বলিপাড়াও। তার মধ্যেই শোনা যাচ্ছে অন্য এক কাহিনি। শাহরুখের নতুন ছবি ‘জওয়ান’-এ নাকি ফিরে আসছেন ‘শান্তিপ্রিয়া’!

দক্ষিণী পরিচালক আতলির ‘জওয়ান’-এ শাহরুখের লুক সাড়া ফেলেছে বলিউডে। এমন চেহারায় আগে কখনও তাঁকে দেখা যায়নি, বলছেন অনেকেই। তার থেকেও বড় চমক আছে। শোনা যাচ্ছে, এই ছবি নাকি ফিরিয়ে আনছে ‘ওম শান্তি ওম’-এর স্মৃতি। ফিরে আসছেন ‘শান্তিপ্রিয়া’ও।

কেন এমন রটল?শোনা যাচ্ছে ‘জওয়ান’ ছবিতে অতিথি চরিত্রে থাকবেন দীপিকা পাড়ুকোন। তাঁকে দেখা যাবে শাহরুখের স্ত্রীর ভূমিকায়। ছবির গল্প অনুযায়ী দীপিকা খুন হবেন। আর স্ত্রীর হত্যারই প্রতিশোধ নিতে মাঠে নামবেন শাহরুখ। ঠিক যেন ফিরে দেখা ‘ওম শান্তি ওম’। এমনটাই মনে করছেন বলিউডের একাংশ। ‘জওয়ান ছবিতে কিং খানের সঙ্গে দীপিকা ছাড়াও দেখা যাবে দক্ষিণী নায়িকা নয়নতারা, সানিয়া মলহোত্র, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, যোগী বাবু, সিমরজিৎ সিংহ ও মনোহর কুমারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE