Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Jaya Ahsan-Pankaj Tripathi

ছবির সেটে জয়ার কাছে কী আবদার করে বসলেন পঙ্কজ ত্রিপাঠী?

জয়ার কেরিয়ারের প্রথম হিন্দি ছবি। সেই ছবিতে তাঁর সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। অভিনেত্রীর কাছে ছবির সেটে আবদার জানালেন বাংলার জামাই?

জয়ার কাছে সরল আবদার পঙ্কজের।

জয়ার কাছে সরল আবদার পঙ্কজের। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৬:৪২
Share: Save:

দুই বাংলায় সমান জনপ্রিয় জয়া আহসান। সম্প্রতি বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে নিজের প্রথম হিন্দি ছবির শুটিং শেষ করলেন অভিনেত্রী। পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী পরিচালিত ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে পঙ্কজকে। প্রাথমিক ভাবে ছবির নাম নির্ধারিত হয়েছে ‘কড়ক সিং’। এমনিতেই পঙ্কজ ত্রিপাঠী যথেষ্ট বিনয়ী। পর্দায় তাঁর অধিকাংশ চরিত্রের একেবারে বিপরীত তিনি। তাই এমন একজন মানুষকে সহ-অভিনেতা হিসেবে পেয়ে খুশি জয়াও। তবে বাঙালি অভিনেত্রীর কাছে বিশেষ আবদার রাখলেন অভিনেতা। কিন্তু সেই আবদার মেটাতে পারেননি জয়া।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পঙ্কজ সম্পর্কে অভিনেত্রী বলেছেন, ‘‘অসম্ভব সহযোগী একজন অভিনেতা। তারকাসুলভ আচরণ নেই ওঁর।’’ তবে পঙ্কজের যে বাংলাদেশ নিয়ে আগ্রহ রয়েছে সে কথা জানিয়েছেন অভিনেত্রী। এমনিতেই ভোজনরসিক তিনি। তাই জয়ার কাছে ইলিশ মাছ খাওয়ার আবদার করে বসেন পঙ্কজ। অভিনেত্রীর কথায়, ‘‘কলকাতায় বাংলাদেশের ইলিশ পাওয়াটা দুষ্কর, তাই বাংলাদেশে আসার আমন্ত্রণ জানিয়েছি ওঁকে।’’ জয়া জানান, শুটিংয়ের ফাঁকে দেশ-বিদেশের সিনেমা নিয়ে আলোচনা থেকে শুরু করে আড্ডা— সবই চলত সেটের অন্দরে।

অনিরুদ্ধর এই ছবিতে জয়া-পঙ্কজ ছাড়াও কলকাতার একঝাঁক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন। এ ছাড়াও দেখা যাবে ‘দিল বেচারা’ ছবির অভিনেত্রী সঞ্জনা সাংভিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE