• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ওপারে জয়ী হলেন জয়া, ‘দেবী’র হাত ধরেই এল জাতীয় পুরস্কার

jaya ahsan
'দেবী'র দৃশ্য। নিজস্ব চিত্র।

Advertisement

জয়া আহসান...এপার-ওপার দু’পারেই তাঁর অভিনয়শৈলীতে মুগ্ধ আট থেকে আশি। তাঁর ক্যারিশ্মা, জনপ্রিয়তা আকাশচুম্বী।এ বার বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন জয়া আহসন। সৌজন্যে, আনাম বিশ্বাস পরিচালিত, হুমায়ুন আহমেদের গল্প অবলম্বনে সিনেমা ‘দেবী’। এই নিয়ে পর পর চার বার  নিজের দেশে জাতীয় পুরস্কার পেলেন অভিনেত্রী।

শ্রেষ্ঠ ছবি নির্বাচিত হয়েছে সইফুল ইসলাম পরিচালিত ‘পুত্র’। সেই ছবিতেও অভিনয় করেছেন জয়া। বাংলাদেশের চলচ্চিত্রের একমাত্র রাষ্ট্রীয় পুরস্কার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সেখানে সম্মানিত হয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী।

এই মুহূর্তে জয়া রয়েছেন। বাংলাদেশেই শিবপ্রসাদ-নন্দিতা জুটির ‘কণ্ঠ’ সাপটা চুক্তির ফলে ৮ নভেম্বর মুক্তি পাচ্ছে বাংলাদেশে। সেই ছবিতেই স্পিচ থেরাপিস্টের চরিত্রে অভিনয় করেছেন জয়া। ইতিমধ্যেই সেই ছবি ভারতে কুড়িয়েছে বিপুল জনপ্রিয়তা। এখন অপেক্ষা ওপারের মানুষের মন জয়ের।

আরও পড়ুন- অমৃতার কাছেই শিখেছি কী ভাবে কোনও কাজকে গুরুত্ব দিতে হয়: সইফ

 

আরও পড়ুন-ছেলেকে জড়িয়ে মালাইকাকে কুৎসিত ইঙ্গিত! কঙ্গনার দিদির নিন্দায় সরব নেটিজেনরা

 

কিছু দিন আগে কণ্ঠের ওপারে মুক্তি প্রসঙ্গে জয়া বলেছিলেন, “কণ্ঠ ছবির কোনও নির্দিষ্ট দেশ, কাল হয় না। কণ্ঠ ভীষণ সময়োপযোগী ছবি। যে কোনও দেশের মানুষকে নাড়া দিয়ে যাবে। এই প্রথম কলকাতায় করা আমার কোনও ছবি বাংলাদেশে মুক্তি পাবে। খুবই আনন্দিত আমি। বাংলাদেশের মানুষ কণ্ঠের মতো একটি অন্যরকম কনসেপ্টের ছবি দেখতে পাবেন, এটা ভেবেই আমার খুব ভাল লাগছে।”বাংলাদেশের মানুষজনও যে ‘কন্ঠ’-র মুক্তির আশায় দিন গুনছেন, সে কথাও জানিয়েছিলেন জয়া।

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন