Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Abhishek Bachchan

জয়ার সঙ্গে মেয়ে শ্বেতার ঝামেলায় অভিষেকের ভূমিকা, গুপ্তকথা ফাঁস করলেন নভ্যা

বলিউডের প্রভাবশালী পরিবারের তালিকায় পয়লা নম্বরে থাকেন বচ্চনরা। তাঁদের পরিবারের অন্দরের কথা ফাঁস করলেন অমিতাভের নাতনি নভ্যা নন্দা।

বচ্চন পরিবারের সিক্রেট ফাঁস।

বচ্চন পরিবারের সিক্রেট ফাঁস। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ২১:২৬
Share: Save:

বচ্চন পরিবারের নতুন প্রজন্মের হাতে ধরেই প্রকাশ্যে এল তাঁদের পরিবারের গোপন কথা। সৌজন্যে, আমিতাভের নাতনি নভ্যা নভেলি নন্দা। নাতনির শো ‘হোয়াট দ্য হেল নভ্যা'-তে এসে বিভিন্ন সময় বোমা ফাটিয়েছেন জয়া বচ্চন। এ বার সামনে এল জয়া ও মেয়ে শ্বেতা বচ্চনের ঝামেলা। মা-মেয়ের মধ্যে হাওয়া গরম হলেই মধ্যস্থতা করতে নামতে হয় জুনিয়র বচ্চনকে। মা-মেয়ের মতবিরোধ কোন এক জাদুবলে কমিয়ে দেন অভিষেক! সেই তথ্য ফাঁস করলেন নভ্যা।

Advertisement

১৯৭৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন অমিতাভ-জয়া। বিয়ের ন’মাসের মাথায় জন্ম হয় প্রথম সন্তান শ্বেতার। তার দু'বছর পর জন্ম হয় অভিষেকের। এর আগে দুই ভাই-বোনের খুনসুটির গল্প প্রকাশ্যে এসেছে। মা-মেয়ে জুটির অজানা কথা এই প্রথম বার প্রকাশ্যে আনল বচ্চন পরিবার।

জয়া নাতনির শো-এ বলেন, গতকাল ডাইনিং টেবিলের দৃশ্য তুমি মিস করেছ। পাল্টা শ্বেতা প্রশ্ন করেন, ‘‘আমি কি করেছিলাম?’’ নভ্যার দিদা বলেন, "না তুমি কিছু করোনি, সেই সময় অভিষেক গান বাজাতে শুরু করল।" আসলে তপ্ত পরিস্থিতির আভাস পেলে গানই ভরসা অমিতাভ-পুত্রের।

নভ্যা দিদার সুরেই বলেন, ‘‘হ্যাঁ মামু এটা করেই থাকে। যখনই পরিবেশ গরম হতে শুরু করে, মামু নানা ধরনের গান বাজায়।’’

Advertisement

যদিও নভ্যা তাঁর শো-এ আগেই জানিয়েছেন, বচ্চন পরিবারকে শক্ত হাতে ধরে রেখেছেন তাঁর দিদিমাই। যে কোনও কাজ মায়ের অনুমতি ছাড়া করেন না শ্বেতা-অভিষেকের কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.