Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Varun Dhawan

অনলাইনে ফাঁস বরুণ ধওয়ানের ‘ভেড়িয়া’-র এইচডি কোয়ালিটি প্রিন্ট, মাথায় হাত প্রযোজকদের!

প্রথম দিনের বক্স অফিসের ফল আশানুরূপ নয়। তার মধ্যে পাইরেসির খপ্পরে পড়ল বরুণ ধওয়ানের ছবি ‘ভেড়িয়া’।

অনলাইনে ফাঁস বরুণের ছবি।

অনলাইনে ফাঁস বরুণের ছবি। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৯:২৪
Share: Save:

শুক্রবার মুক্তি পেয়েছে বরুণ ধওয়ান, কৃতি শ্যনন অভিনীত ছবি ‘ভেড়িয়া’। তবে এক দিনও পার করতে পারেনি। অনলাইনে ফাঁস এই ছবি। বিভিন্ন সাইটে বিনামূল্যে এইচডি কোয়ালিটি প্রিন্টে দেখা যাচ্ছে এই ছবি।

মুক্তির চব্বিশ ঘণ্টার মধ্যে এই ছবি অনলাইনে ফাঁস হয়ে যাওয়ায় চিন্তার ভাঁজ প্রযোজকদের কপালে। ছবি অনলাইনে সহজলভ্য হয়ে যাওয়ায় এর প্রভাব বক্স অফিসে পড়তে পারে বলেই আশঙ্কা একাংশের। টরেন্টের বিভিন্ন সাইটে এই ছবি প্রায় বিনামূল্যে এইচডি কোয়ালিটি পাওয়া যাচ্ছে। সূত্রের খবর, এই ছবি প্রথম দিনের সারা দেশে সাড়ে সাত কোটি ঘরে তুলেছে। বিশ্বব্যাপী এই ছবির কালেকশন ১২ কোটি টাকা।

পরিচালক অমর কৌশিক তাঁর এই ছবিতে ‘ইচ্ছাধারী নেকড়ে’-র পরিচিতি ঘটিয়েছেন দর্শকের সঙ্গে। বরুণ ছাড়াও এই ছবিতে রয়েছেন কৃতি শ্যানন, অভিষেক বন্দ্যোপাধ্যায়, সৌরভ শুক্ল প্রমুখ। সম্প্রতি ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন বরুণ। অভিনেতার কথায়, ‘ভেড়িয়া’-র প্রথম দর্শক হলেন তাঁর স্ত্রী নাতাশা দালাল। ছবি দেখে খুশি নাতাশা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রসিকতা করেই বরুণ বলেন, ‘‘আমার স্ত্রী খুশি ছবি দেখে, কিন্তু এ বার অন্যদের স্ত্রীকে খুশি করতে চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Bhediya Hindi Film Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE