Advertisement
১৩ জুলাই ২০২৪
Naga Chaitanya

বিদেশের রাস্তায় শীতপোশাকে শোভিতার সঙ্গে সামান্থার প্রাক্তন স্বামী, হচ্ছেটা কী?

সামান্থা হাসপাতালে। এর মাঝেই নেটপাড়ায় ভাইরাল অভিনেত্রীর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যর ছবি।

ভাইরাল নাগা-শোভিতা।

ভাইরাল নাগা-শোভিতা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৬:৫০
Share: Save:

অসুস্থ সামান্থা রুথ প্রভু। তাই ছবির প্রচারের মাঝে তাঁর সারা ক্ষণই কাটছে হাসপাতাল আর বাড়িতে। এর মাঝেই ভাইরাল হয়েছে সামান্থার প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের ছবি। বিদেশের রাস্তায় ঘুরছেন নাগা। সঙ্গী চর্চিত প্রেমিকা অভিনেত্রী শোভিতা ধুলিপালা। দু’জনের পরনেই শীতপোশাক। চারপাশ দেখে মনে হবে বিদেশের কোনও জায়গায় তোলা এই ছবি। ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ছবি। জোরদার চর্চাও চলেছে নাগা-শোভিতাকে নিয়ে। তা হলে কি চুপিচুপি ঘুরতে গিয়েছিলেন এই দুই তারকা!

শোভিতা-নাগার যে ছবি ভাইরাল হয়েছে তাতেই দেখা গিয়েছে দুজনের পরনে কালো জ্যাকেট। মাথায় কালো টুপি অভিনেত্রীর। কিন্তু ছবি দেখে ‘কিন্তু কিন্তু’ ঠেকছে অনেকেরই। তাঁদের দাবি, এই ছবি সম্পূর্ণটাই মর্ফ করা অর্থাৎ ফটোশপে কারসাজি করা। দুটো ছবির লোকেশন ভিন্ন বলেই দাবি একাংশের।

সামান্থা-নাগার বিচ্ছেদের কারণ হিসাবে উঠে এসেছে তেলুগু অভিনেত্রী শোভিতা ধুলিপালার নাম। যদিও এই বিষয়ে প্রশ্ন করলেই নীরব থেকেছেন শোভিতা আর রহস্যময় হাসি হেসে পাশ কাটিয়েছেন নাগা। এই হাসিতেই লুকিয়ে ছিল তাঁর সম্মতি, এমনটাই এখন মনে করেন চৈতন্যর অনুরাগীরা। মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নাগা বলেছিলেন, ক্যাটরিনা কইফকে পছন্দ করেন তিনি। কিন্তু ক্যাটের সঙ্গে দেখা করার সুযোগ পাননি এখনও।

সামান্থার সঙ্গে বিচ্ছেদ পর ধীরে ধীরে কাজ ফিরেছেন নাগা চৈতন্য। অন্য দিকে, সম্প্রতি শোভিতাকে দেখা গিয়েছে ‘পোন্নিয়ন সেলভান’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naga Chaitanya Samantha Prabhu Sobhita Dhulipala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE