Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Sweta Bhattacharya

‘সোহাগ জল’ সিরিয়ালের নায়িকা শ্বেতা হবু শাশুড়িকে জন্মদিনে কী উপহার দিলেন?

রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য টলিপাড়ার নতুন জুটি। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন আপাতত একে অপরের প্রেমে মজে। রুবেলের মায়ের জন্মদিনে কী করলেন শ্বেতা?

হবু শাশুড়িকে কী উপহার শ্বেতার?

হবু শাশুড়িকে কী উপহার শ্বেতার? ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৭:৩০
Share: Save:

‘মনের হদিস কে-ই বা জানে কী যে থাকে মনের ঘরে...’। এই ভাবেই ধারাবাহিক চলাকালীন কবে যে একে অপরকে মন দিয়ে বসেছেন তাঁরা, সে কথা নিজেরাই জানতেন না। রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য। টলিপাড়ার নতুন ‘লভ বার্ডস’। প্রথম প্রথম দু’জনেই এই প্রসঙ্গ এড়িয়ে যেতেন। তবে এখন আর কোনও লুকোছাপা নেই। তাঁদের প্রেমের মূল মন্ত্র ‘খুল্লম খুল্লা পেয়্যার করেঙ্গে হম দোনো’। তবে সম্পর্ক মানে তো শুধুই দুটি মনের মিল নয়। দুই পরিবারেরও মিলন। রুবেলের পরিবারের সঙ্গে যে শ্বেতার ভালই জমেছে সেই প্রমাণই পাওয়া গেল।

Advertisement

২৬ নভেম্বর রুবেলের মায়ের জন্মদিন। এই বিশেষ দিন আরও বিশেষ করে তুললেন শ্বেতা। কী ভাবে? রুবেলের টালিগঞ্জের বাড়িতে মধ্যরাতে হল উদ্‌যাপন। হবু শাশুড়ি মাকে কী উপহার দিলেন নায়িকা? আনন্দবাজার অনলাইনকে শ্বেতা বলেন, “আসলে আমার শুটিংয়ের খুব চাপ। রাতে পর্যন্ত শুটিং চলছে। তাই তেমন কিছু হয়নি। রাতের বেলা আমরা কেক কেটে উদ্‌যাপন করেছি। আর আন্টি খুব ঠান্ডা পানীয় খেতে পছন্দ করেন। আর ভালবাসেন পান খেতে। যদিও আমি পান খেতে দিই না। আপাতত বলেছি উপহারটা পরে কিনে দেব।”

‘যমুনা ঢাকি’ ধারাবাহিক চলাকালীন সেটেই রুবেল আর শ্বেতার দেখা। তার পরেই একে অপরকে মন দিয়ে বসেন তাঁরা। আপাতত এক দিকে চুটিয়ে চলছে প্রেম। অন্য দিকে, রুবেলের নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ সদ্য শুরু হয়েছে। আর শ্বেতার নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’ শুরু হবে ২৮ নভেম্বর থেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.