Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jaya Bachchan

ক্যামেরা দেখলেই রণং দেহি হয়ে ওঠেন জয়া, কিন্তু এ বার বচ্চন-ঘরনির কাণ্ড দেখে হতবাক সকলে

জয়া বচ্চনের হল টা কী! আলোকচিত্রী দেখলেই বিরক্ত হতেন যে মানুষ, তাঁর জন্য অন্য রূপ বেরিয়ে এল এ বার।

Jaya Bachchan happily posed in front of paparazzi everyone surprised

ক্যামেরা দেখলেই বিরক্ত হতেন, হঠাৎই ভোলবদল জয়া বচ্চনের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ২১:১১
Share: Save:

সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য বার বার শিরোনামে এসেছেন জয়া বচ্চন। তাঁর আচরণ নিয়ে কম নিন্দে হয়নি। যেখানে সেখানে ক্যামেরা তাক করে ছবি বা ভিডিয়ো তোলা একেবারেই পছন্দ করেন না তিনি। এর অন্যথা হলে অনুরাগী ও চিত্রগ্রাহীদের কথা শোনাতেও ছাড়েন না বচ্চন ঘরনি। তবে এ বার যা করলেন তাতে বিস্মিত সকলেই। এ যেন জয়ার ‘অল্টার ইগো’। আলোকচিত্রীদের হেসে পোজ় দিলেন। বলেন ‘‘আমি প্রস্তুত তোমরা ছবি তোলো, আমার আপত্তি নেই।’’

বৃহস্পতিবার মুম্বইতে ছিল পোশাকশিল্পী আবু জানি সন্দীপ খোসলা আয়োজিত সন্ধ্যার পার্টি। সেখানেই হাজির ছিল বলিউডের একটা বড় অংশ। সেখানেই হলুদ সালোয়ার ধোতি প্যান্টে দেখা গেল জয়া বচ্চনকে। হাসি মুখে অনুষ্ঠান কক্ষে ঢোকেন। হেসে ছবি পোজ দেন শুধু তাই ছবি তোলেন আলোকচিত্রীদের সঙ্গে। নিজেই বলে ওঠেন, ‘‘দেখো আমি কত হাসি।’’ এর পর এক ফোটোগ্রাফার বলেন ‘‘সুন্দর লাগছে আপনাকে।’’ আলতো হাসেন জয়াও।

বচ্চন ঘরনির এমন রূপ দেখে হতবাক নেটাগরিকরা। কেউ লিখলেন, ‘‘মেজাজ ভাল রয়েছে’’, কেউ লেখেন, ‘‘আসলে নিজের ছবি আসতে চলেছে, তাই তো হাসিমুখে ছবি তুলছে।’’ খুব শীঘ্রই জয়াকে দেখা যাবে কর্ণ জোহর প্রযোজিত ‘রকি অউর রানি কি প্রেমকহানি’তে। বেশ লম্বা সময়ের পর ফের বড় পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaya Bachchan Bollywood Actor paparazzi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE