Advertisement
০১ মে ২০২৪
Jaya Bachchan

বচ্চনের পরিবারে বিভাজন আরও প্রকট! ছেলে অভিষেক নয়, তাঁর কাছে মেয়ে শ্বেতাই সব, জানালেন জয়া

একাধিক বার বচ্চন পরিবারের সদস্যদের সমীকরণ নিয়ে জল্পনা তৈরি হয়েছে বলিউডে। এ বার পরিবারের অন্দরের সত্য ফাঁস করে দিলেন জয়া!

Jaya Bachchan reveals daughter shweta bachchan is bigger strength than son Abhishek bachchan

(বাঁ দিক থেকে) অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন এবং জয়া বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪৩
Share: Save:

বচ্চন পরিবারের অশান্তির কথা নতুন নয়। গত কয়েক মাস ধরেই বলিপাড়ার অন্দরের জোর গুঞ্জন। তবু এত দিন মুখে কেউ টুঁ শব্দটি করেননি। পারিবারিক বিষয়ে প্রকাশ্যে কথা বলতে চাননি কেউ-ই। কিন্তু নিজেকে আর ধরে রাখতে পারলেন না জয়া বচ্চন। নাতনি নব্যা নভেলি নন্দার শোয়ে এসে ঘোষণা করে দিলেন, ছেলে অভিষেক নয়, মেয়ে শ্বেতা বচ্চনই তাঁর কাছে বেশি আপন।

বলিপাড়ার অন্যতম নামজাদা ফিল্মি পরিবারের অন্দরে ভাঙনের আঁচ। বচ্চন পরিবারে সদস্যদের নাকি একে অপরের সঙ্গে বনিবনা হচ্ছে না একেবারেই। গত কয়েক মাস ধরে মায়ানগরী সরগরম এই খবরে। একাধিক বার বচ্চন পরিবারের সদস্যদের সমীকরণ নিয়ে জল্পনা তৈরি হয়েছে বলিউডে। শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক ঐশ্বর্যার, এমন কানাঘুষোও শোনা গিয়েছে বহু বার। গত কয়েক মাসে আরও বেড়েছে সেই গুঞ্জন। এমনকি, এখন নাকি অভিষেকের সঙ্গেও অশান্তি তুঙ্গে। এ বার নাতনির শো ‘হোয়াট দ্য হেল নব্যা’ শোয়ে এসে পরিবাররে অন্দরের কথা মুখে ফস্কে বলেই দিলেন জয়া! আসলে ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে শোয়ের নতুন সিজ়ন। সেখানেই মা ও দিদিমার সাক্ষাৎকার নিচ্ছিলেন নব্যা। তবে বেশির ভাগটাই চুপ করেই কাটান শ্বেতা। বেশির ভাগ কথাই বলেছেন জয়া। কিন্তু মা শ্বেতা চুপচাপ কেন, জানতে চান নব্যা। তাতেই শ্বেতা জানান, দিদিমা-নাতনি যে বিষয়ে কথপোকথন চালাচ্ছেন সেই সম্বন্ধে বিশেষ কোনও ধারণা নেই। পাছে যদি দর্শক মূর্খ ভাবেন সেই কারণেই এমন মৌনতা। তবে মেয়ের আত্মবিশ্বাসের এমন অভাব দেখে সঙ্গে সঙ্গে হাত বাড়িয়ে দেন জয়া। তিনি বলেন, ‘‘শ্বেতা খুবই বুদ্ধিমতী, ওঁর মতামতের গুরুত্ব রয়েছে। আমি শ্বেতার থেকে যতটা শক্তি পাই, ততটা অভিষেকের থেকে পাই না। শ্বেতাই আমার শক্তি।’’ জয়ার মেয়েকে নিয়ে এমন মন্তব্যের পরই শুরু হয়েছে জল্পনা। তবে কি অমিতাভ-ঘরনি নিজের অজান্তেই অন্দরের সত্য প্রকাশ্যে এনে ফেললেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE