Advertisement
০৪ মে ২০২৪
Rakul Preet Singh Wedding

প্রধানমন্ত্রীর কারণে হোঁচট খেয়েছিল প্রস্তুতি, শেষমেশ কবে কোথায় জ্যাকি-রকুলের বিয়ে?

রকুল-জ্যাকির বিয়ের প্রস্তুতি হোঁচট খেয়েছিল প্রধানমন্ত্রীর কারণে! শেষ পর্যন্ত কোন সিদ্ধান্তে একমত হলেন যুগল?

Rakul Preet Singh Jackky bhagnani wedding venue to guest list

(বাঁ দিকে) নরেন্দ্র মোদী, রকুল প্রীত সিংহ এবং জ্যাকি ভগনানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪১
Share: Save:

বলিপাড়ায় এখন বিয়ের মরসুম। গত বছরটি শুরু হয়েছিল আথিয়া শেট্টি ও কেএল রাহুলের বিয়ে দিয়ে। তার পরে প্রেমের মাসে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। এ বার নতুন বছরের শুরুতেই বিয়ে রকুল প্রীত সিংহ ও জ্যাকি ভগনানির। বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন তাঁরা। তবে সে ভাবে ঘটা করে আনুষ্ঠানিক ঘোষণা কখনই করেননি তাঁরা, তবে আড়ালও করেননি বিষয়টিকে। নতুন বছরের শুরুতেই শোনা গিয়েছিল তাঁদের বিয়ে নিয়ে গুঞ্জন। এ বার সেই খবরেই সিলমোহর পড়ল। আগামী ২১ ফেব্রুয়ারি সাত পাক ঘুরতে চলেছেন তাঁরা। ইতিমধ্যেই শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। শোনা গিয়েছে, প্রধানমন্ত্রীর কারণে নাকি খানিক হোঁচট খান তাঁরা। তবে শেষমেশ সিদ্ধান্তে উপনীত হতে পেরেছেন যুগল।

এমনিতেই বলিউড তারকাদের মধ্যে ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর চল রয়েছে। তেমন বিয়ের বেশির ভাগই হয় বিদেশের মাটিতে। অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির চারহাত এক হয়েছিল ইটালির ফ্লোরেন্সে। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ সাত পাক ঘুরেছিলেন ইটালিরই লেক কোমোর ধারে। রকুল প্রীত ও জ্যাকিও ব্যতিক্রম নন। পশ্চিম এশিয়ায় গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করেছিলেন জুটি। গত ছ’মাস ধরে নাকি অক্লান্ত পরিশ্রম করে প্রস্তুতিও নেওয়া হয়েছিল। কিন্তু শেষমেশ প্রধানমন্ত্রীর কথা শুনে বদলে দিলেন ভেন্যু। গত বছরের শেষের দিকে নিজের এক ভাষণে মোদী আর্জি রাখেন, যাঁদের জাঁকজমক করে বিয়ে বা যে কোনও সামাজিক অনুষ্ঠান করার সামর্থ্য রয়েছে, তাঁরা যেন দেশের কোথাও সেই অনুষ্ঠানের আয়োজন করেন। তবেই দেশের অর্থনীতি আরও সমৃদ্ধ হবে। মোদীর সেই আহ্বানে সাড়া দিতেই নাকি শেষ মুহূর্তে নিজেদের পরিকল্পনা বদলে ফেলেছেন রকুল প্রীত ও জ্যাকি। গোয়ার এক বিলাসবহুল হোটেলেই বসবে বিয়ের আসর।

১৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে প্রাক্‌বিবাহ অনুষ্ঠান। চলবে ২০ তারিখ পর্যন্ত। ২১ তারিখ বিয়ে। ২২-এ মুম্বইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন। প্রযোজক বাসু ভগাননির ছেলে জ্যাকি। বহু হিট ছবি দিয়েছে তাঁদের প্রযোজনা সংস্থা। তাই জ্যাকি-রকুলের বিয়েতে যে বি-টাউনের খ্যাতনামী তারকারা আসবেন, এটা ধরে নেওয়াই যায়। সেই সঙ্গে অতিথি তালিকায় নাম রয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE