Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hollywood Scoop

প্রাক্তনের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার ফল মিলছে হাতেনাতে, ফের ভাঙনের মুখে বেনিফারের সংসার?

বছর খানেক আগে জেনিফার লোপেজ়ের সঙ্গে সংসার পেতেছেন। তার আগে ১৩ বছর ধরে সংসার করেছেন জেনিফার গার্নারের সঙ্গে। প্রাক্তন জেনিফারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ায় কি বিপাকে বেনিফারের সংসার?

Ben Affleck and Jennifer Lopez.

বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৮:৩৭
Share: Save:

হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেকের জীবন জেনিফারময়। কখনও তাঁর জীবনে প্রাক্তন জেনিফার গার্নারই শেষ কথা, কখনও আবার তিনি চোখে হারান স্ত্রী জেনিফার লোপেজ়কে। তবে দুই জেনিফারের মাঝে ভারসাম্য তৈরি করতে গিয়ে এ বার ফ্যাসাদে পড়েছেন হলিউ়ডের অন্যতম ‘ব্যাটম্যান’। খবর, প্রাক্তন জেনিফারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার ফলে নাকি বর্তমান স্ত্রী জেনিফারের সঙ্গে হামেশাই বাগ্‌বিতণ্ডা হচ্ছে বেনের। এমনকি, সেই কথা কাটাকাটি নাকি এখন বাড়ির চারদেওয়াল ছাড়িয়ে প্রকাশ্যে এসেছে। সম্প্রতি গাড়িতে বসেও নাকি একে অপরের সঙ্গে সমানে ঝগড়া করছিলেন হলিউডের জনপ্রিয় জুটি ‘বেনিফার’।

হলিউড অভিনেত্রী ও জনপ্রিয় পপ তারকা জেনিফার লোপেজ়ের সঙ্গে কয়েক বছর প্রেমের পরে ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বেন। দীর্ঘ ১৩ বছর সংসার করার পরে ২০১৮ সালে বিচ্ছেদের পথে হাঁটেন দম্পতি। তত দিনে তিন সন্তানের মা-বাবা তাঁরা। বিচ্ছেদের পরেও তিন সন্তানকে সময় দেওয়া নিয়ে কোনও বিরোধ নেই প্রাক্তন দম্পতির মধ্যে। গত মাসেই লস অ্যাঞ্জেলেসে মেয়ে সেরাফিনার সঙ্গেই একই গাড়িতে দেখা গিয়েছিল প্রাক্তন যুগলকে। গাড়িতে বেনের পাশেই বসেছিল সেরাফিনা। মেয়ের সামনেই প্রাক্তন স্ত্রীর সঙ্গে রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল বেনকে। তখনই গুঞ্জন ওঠে, তবে কি বর্তমান স্ত্রী জেনিফার লোপেজ়ের সঙ্গে আর বনিবনা হচ্ছে না বেনের? সমাজমাধ্যমের পাতায় বেন ও জেনিফারের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়তেই ‘ব্যাটম্যান’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে সমালোচনায় নেমে পড়েছিলেন নেটাগরিকরা। সেই ঘটনার প্রভাবই কি এখন পড়ছে বেনিফারের সংসারে? প্রাক্তনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার ফলেই নাকি রাগে ফুঁসছেন বেনের বর্তমান স্ত্রী।

২০০২ সালে ‘জিজি’ ছবির সেটে জেনিফার লোপেজ়ের সঙ্গে প্রথম সাক্ষাৎ বেনের। ওই ছবির সেটেই পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। ২০০৩ সালে বিয়ে করারও কথা ছিল তাঁদের। যদিও সংবাদমাধ্যমের অতিরিক্ত হুল্লো়ড়ের জেরে নাকি বিয়ে পিছোতে বাধ্য হন বেন ও জেনিফার। ২০০৪ সালে বেনের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন ‘অন দ্য ফ্লোর’ খ্যাত পপ তারকা। ২০০৫ সালেই জেনিফার গার্নারকে বিয়ে করেন বেন। ১৩ বছরের সংসারের পর ২০১৮ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। ২০২১ সালে ফের জেনিফার লোপেজ়ের সঙ্গে প্রেমের জল্পনা শোনা যায় বেনের। বছরখানেক প্রেমের পর ২০২২-এ জেনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। জেনিফার গার্নারের সঙ্গে ফের ঘনিষ্ঠতা বাড়ার পরে জেনের সঙ্গে বেনের দ্বিতীয় ইনিংসও কি ফুরলো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE