Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Joe Jonas Sophie Turner

অভিনেত্রীকে বিবস্ত্র দেখতে চান প্রিয়ঙ্কার ভাসুর, সোফির সঙ্গে বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন জো

একে সোফি টার্নারের সঙ্গে বিবাহবিচ্ছেদ, তার মাঝেই যৌন হেনস্থার অভিযোগ, কী বললেন প্রিয়ঙ্কার ভাসুর? পোস্ট কপি: অভিযোগ নিয়ে মুখ খুললেন জো

প্রিয়ঙ্কার ভাসুরের উপর যৌন হেনস্থার অভিযোগ।

প্রিয়ঙ্কার ভাসুরের উপর যৌন হেনস্থার অভিযোগ। গ্রাফিক : শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৮
Share: Save:

সোফি টার্নারের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে জো জোনাসের। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন প্রাক্তন ‘নিকেলোডিয়ান’ তারকা অ্যালেক্সা নিকোলাস। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন জো।

অ্যালেক্সার অভিযোগ, জো নাকি তাঁকে বার বার বিরক্ত করতেন। তাঁদের বিবস্ত্র ছবি চাইতেন। সেই সময় অবিবাহিত ছিলেন গায়ক জো। সম্প্রতি লস এঞ্জেলেসে ডোজার স্টেডিয়ামে অনুষ্ঠান করতে গিয়ে এই অভিযোগের জবাব দিয়েছেন জো। তিনি বলেন, ‘‘চার বছর এক অসাধারণ দাম্পত্যের পর আমরা যৌথ ভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিই। গত সপ্তাহটা খুব কঠিন ছিল আমার জন্য। এটুকু বলতে পারি, এমন কোনও কথায় বিশ্বাস করবেন না যা আমার মুখে শোনেননি।’’

জোয়ের বিরুদ্ধে এমন অভিযোগ এই প্রথম নয়। এর আগেও একাধিক বার তাঁর বিরুদ্ধে এমন হেনস্থার অভিযোগ উঠেছে। কয়েক বছর আগে ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’-এর মঞ্চে মজার ছলে জোয়ের বিষয়ে এমন তথ্য ফাঁস করেছিলেন খোদ সোফিই। জো অবশ্য বরাবরই বিতর্ক এড়িয়ে চলেছেন।

‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নারের সঙ্গে বছর চারেক আগে গাঁটছড়া বেঁধেছিলেন জো জোনাস। তিনি সম্পর্কে প্রিয়ঙ্কা চোপড়ার ভাসুর। এক বার নয়, দু’বার ঘটা করে বিয়ে করেছিলেন তাঁরা। প্রথমে লাস ভেগাসে, তার পরে ফ্রান্সে। বিয়ের চার বছরের মাথাতেই ভেঙে যায় সেই সম্পর্ক। দিন কয়েক আগেই সমাজমাধ্যমের পাতায় নিজেদের বিচ্ছেদের ব্যাপারে ঘোষণা করেন প্রাক্তন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE