Advertisement
০৪ মে ২০২৪
Joe Jonas-Sophie Turner Relationship

রোখা গেল না ভাঙন, আশঙ্কা সত্যি করে সোফি টার্নারের সঙ্গে বিবাহবিচ্ছেদের পথেই জো জোনাস

এক বার নয়, বছর চারেক আগে ‘গেম অফ থ্রোন্‌স’-এর তারকা সোফি টার্নারকে দু’বার বিয়ে করেন প্রিয়ঙ্কা চোপড়ার দেওর জো জোনাস। লাস ভেগাসের পরে ফ্রান্সেও হইহই করে বিয়ে করেছিলেন জো ও সোফি।

Joe Jonas and Sophie Turner.

জো জোনাস ও সোফি টার্নার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১১:৫৩
Share: Save:

চেষ্টা করেও হল না শেষরক্ষা। রোখা গেল না ভাঙন। চার বছর আগে এক বার নয়, দু’বার একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত জো জোনাস এবং ‘গেম অফ থ্রোন্‌স’-এর তারকা সোফি টার্নার। চার বছরের মাথায় ভাঙছে ‘জোফি’-র সংসার। খবর, সম্পর্কে তিক্ততার কারণেই নাকি বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন জো।

২০১৬ সাল থেকে একে অপরের সঙ্গে পরিচিত জো এবং সোফি। প্রেমে পড়তে তেমন সময় লাগেনি দুই তারকার। সোফির জীবনের অন্যতম দুর্বল মুহূর্তে তাঁর পাশে ছিলেন জো। ২০১৯ সালে লাস ভেগাসে বিয়ে সারেন যুগল। তবে সেই ঝটিকা বিয়েতেই থামেননি তাঁরা। ওই বছরই হইহুল্লোড় করে পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে ফ্রান্সে ফের গাঁটছড়া বাঁধেন জোফি। সেই বিয়েতে উপস্থিত ছিলেন নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া-সহ গোটা জোনাস পরিবার। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছিল জো এবং সোফির বিয়ের ছবি। এখন দুই সন্তানের বাবা-মা তাঁরা। তিন বছর এবং এক বছরের দুই মেয়েকে নিয়ে সংসার জোফির। তবে খবর, গত মাস ছয়েক ধরে নাকি সেই সংসার সামলাতে হিমশিম খাচ্ছেন জো। শোনা যাচ্ছে, জো এবং সোফির জীবনযাপনের মধ্যে ব্যাপক পার্থক্যই নাকি তাঁদের সম্পর্কে চিড় ধরার মূল কারণ। জোনাস পরিবারের বাকি সদস্যদের মতো জো নিজেও বেশ অন্তর্মুখী এবং পরিবারকেন্দ্রিক। বাড়িতেই পরিবারের সবার সঙ্গে সময় কাটাতে ভালবাসেন তিনি। অন্য দিকে সোফি ভালবাসেন বাইরে গিয়ে পার্টি করতে। সোফির এই স্বভাবের জন্য নাকি গত কয়েক মাস ধরে দুই মেয়ের দেখাশোনাও একা হাতে সামলাচ্ছেন জো। তার ফলেই নাকি আরও অবনতি হয়েছে স্বামী-স্ত্রীর সম্পর্কে।

‘জোনাস ব্রাদার্স’-এর ‘দ্য ট্যুর’ চলাকালীনই জো-কে তাঁর বিয়ের আংটি ছাড়া দেখা যাওয়ায় কানাঘুষো তৈরি হয় তাঁর ও সোফির দাম্পত্য জীবন নিয়ে। তখন থেকেই গুঞ্জন, তাঁদের সম্পর্ক নাকি ভাঙছে। যদিও ‘জোনাস ব্রাদার্স’-এর সাম্প্রতিক কনসার্টে জোয়ের হাতে দেখা গিয়েছিল তাঁর ও সোফির বিয়ের আংটি। তার পরেও হল না শেষরক্ষা। বিবাহবিচ্ছেদের পথেই হাঁটলেন প্রিয়ঙ্কার দেওর এবং জা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE