Advertisement
০৩ মে ২০২৪
Johnny Depp

‘মোদি’ ছবিতে অভিনয় করছেন আল পাচিনো, জীবনীচিত্রের পরিচালনায় জনি ডেপ!

জনি কেবল ‘মোদি’র পরিচালকই নন, সহ-প্রযোজক হিসাবেও রয়েছেন। বুদাপেস্টে শুটিং ফ্লোরে দেখা যাবে জনিকে, আর কয়েক মাসের মধ্যেই।

Johnny Depp returns to direction after 25 years, will helm a biopic titled Modi

১৯৯৭ সালে জনি শেষ পরিচালনা করেছিলেন ‘দ্য ব্রেভ’ ছবিটি, অভিনয়ও করেছিলেন নিজে, সহ-অভিনেতা ছিলেন মার্লন ব্র্যান্ডো। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১২:৫৮
Share: Save:

২৫ বছর পরে পরিচালকের আসনে ফিরছেন হলিউডের অভিনেতা জনি ডেপ। ইটালির শিল্পী আমেদিও মোদিগিলানির জীবননির্ভর ছবি বানাতে চলেছেন জনি। সে ছবির নাম হবে ‘মোদি’। কারণ, মোদিগিলানি থেকে সংক্ষেপে ‘মোদি’— এই নামেই শিল্পী পরিচিত ছিলেন বন্ধুমহলে। পরিচালক হিসাবে আড়াই দশক পরে জনির প্রত্যাবর্তনের খবরে খুশি অনুরাগীরা।

ছবির বিভিন্ন চরিত্রে কারা অভিনয় করবেন, তাঁদের নামও জানিয়েছেন পরিচালক। কিংবদন্তি অভিনেতা আল পাচিনো থাকবেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

জানা যাচ্ছে, মোদির চরিত্রে অভিনয় করবেন ইটালিয়ান অভিনেতা রিকার্দো স্ক্যামারসিয়ো।

‘জন উইক: চ্যাপ্টার ২’, ‘দ্য বেস্ট অফ ইউথ’ এবং ‘লোরো’ ছবিতে তাঁর অভিনয় দর্শকের মনে দাগ কেটেছিল।

জনি কেবল ছবির পরিচালকই নন, আল পাচিনো এবং ব্যারি নাভিডির সঙ্গে সহ-প্রযোজক হিসাবেও রয়েছেন। বুদাপেস্টে শুটিং ফ্লোরে দেখা যাবে জনিকে, আর কয়েক মাসের মধ্যেই।

‘মোদিগিলানি’ নামের এক নাটক অবলম্বনেই তৈরি হবে ছবিটি। ব্যারি বলেছেন, “মোদির এই জীবনীচিত্র এক জন শিল্পীর সংগ্রাম এবং তাঁর অস্বীকৃতির কাহিনির ভিতরে আমাদের প্রবেশ করাবে। অনেক বছর ধরে আমি আর আল পাচিনো এটা করতে চেয়েছিলাম। আমাদের চরিত্রেরা দুর্দান্ত। সংবেদনশীলতা নিয়ে জনি ক্যামেরার পিছনে সবটা তুলে ধরবে। এটা স্বপ্নপূরণের মতো ব্যাপার হবে।”

১৯৯৭ সালে জনি শেষ পরিচালনা করেছিলেন ‘দ্য ব্রেভ’ ছবিটি। অভিনয়ও করেছিলেন নিজে, সহ-অভিনেতা ছিলেন মার্লন ব্র্যান্ডো। অন্য দিকে, অভিনয়েও ফিরছেন জনি। কিং লুই ১৫-র চরিত্রে ‘জঁ দু ব্যারি’ ছবিতে দেখা যাবে তাঁকে। জনির রাজকীয় লুক ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE