Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Joy Sarkar

Joy Sarkar: লকডাউনে মাথা খারাপ হয়ে গিয়েছে জয়ের, সুরকারের রিল ভিডিয়ো নিয়ে কটাক্ষ নেটমাধ্যমে

অধিকাংশ নেটাগরিকই একটি সিদ্ধান্তে উপনীত হয়েছেন, তাঁদের বক্তব্য, জয়ের ‘মাথা খারাপ হয়ে গিয়েছে।’

জয় সরকার

জয় সরকার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ১২:১২
Share: Save:

নতুন নতুন অবতারে জয়। প্রযুক্তির স্বাদ পেয়ে কখনও তিনি এ আর রহমানের গানের নায়ক, কখনও আবার ব্যাডমিন্টন খেলোয়াড়, কখনও আবার যুবক প্রেমিক! সুরকার জয় সরকারের সত্তা ছেড়ে বার বার অভিনয়ে মেতে উঠছেন তিনি। তাঁর এই কাণ্ড দেখে আগেই তাঁর স্ত্রী, গায়িকা লোপামুদ্রা মিত্র জয়কে হুমকি দিয়ে রেখেছেন, ‘বাবার বাড়ি চলে যাব’। কিন্তু তাতেও জয়ের রিল ভিডিয়ো থামেনি।

শুধু লোপামুদ্রা নয়, এ বারে নেটাগরিকরাও হুমকি দিতে শুরু করছেন। কেউ লিখেছেন, ‘এ বারে কিন্তু লোপাদি সত্যিই বাপের বাড়ি চলে যাবেন!’ মন্তব্য বাক্স খুললে দেখা যাবে, অধিকাংশ নেটাগরিকই একটি সিদ্ধান্তে উপনীত হয়েছেন, তাঁদের বক্তব্য, জয়ের ‘মাথা খারাপ হয়ে গিয়েছে।’

সম্প্রতি গায়ে সবুজ টি-শার্ট, চোখে কালো চশমা, গলায় একটা রুমাল বেঁধে আমির খানের নকল করেছেন তিনি। প্রযুক্তির সাহায্যে ভিডিয়োর উপরে বিভিন্ন কারুকার্য করা হয়েছে। ‘গুলাম’ ছবির গান বাজছে নেপথ্যে। জয় আমির খানের চরিত্রে অভিনয় করছেন। বলছেন, ‘এ কেয়া বলতি তু?’ সেই গানের গায়িকা অলকা যাজ্ঞিক বলছেন, ‘কেয়া ম্যায় বলু’.... এ ভাবেই চলতে চলতে শেষে জয়ের সংলাপ, ‘ঘুমেঙ্গে ফিরেঙ্গে নাচেঙ্গে গায়েঙ্গে, অ্যাশ করেঙ্গে ওউর কেয়া।’

জয়কে ‘অ্যাশ’ করতে দেখে চক্ষু চড়কগাছ নেটাগরিকদের। কেউ বলছেন, ‘লকডাউনে মাথার পোকাগুলো পেয়ে বসেছে দেখছি’। কেউ লিখেছেন, ‘এই জন্যেই মিকা সিংহর থেকে দূরে থাকতে হত।’ কেউ কেউ অনুমান করছেন, জয়ের অ্যাকাউন্ট হ্যাক হয়েছে অথবা ফোন চুরি হয়েছে। নয়তো জয় সরকার এ সব রিল ভিডিয়োর ধারে কাছ দিয়েও যাওয়ার মানুষ নন।

কিন্তু ইনি জয়। সুরকার জয়। গায়ক জয়। নিজের আনন্দে রিল ভিডিয়ো বানিয়ে খোশমেজাজে দিন কাটছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lopamudra Mitra Joy Sarkar reel video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE