Advertisement
১৯ এপ্রিল ২০২৪
War 2

‘ওয়ার ২’ ছবিতে হৃতিকের নতুন সঙ্গী এক দক্ষিণী সুপারস্টার, পরিচালকের পর আবার কোন বড় বদল?

২০১৯ সালের ব্লকবাস্টার ছবি ‘ওয়ার’। ছবির সিক্যুয়েলে হৃতিক রোশনের বিপরীতে নির্মাতারা বেছে নিয়েছেন এক দক্ষিণী সুপারস্টারকে। পরিচালক বদলের পর এ বার কোন বড় চমক?

Jr NTR joins Hrithik Roshan in War 2 dgtl

‘ওয়ার ২’ ছবিতে হৃতিকের বিপরীতে কোনও বলিউডের নায়ক নন, বরং নির্মাতারা বেছে নিয়েছেন এক দক্ষিণী তারকাকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১২:৪৩
Share: Save:

বুধবার সকাল থেকেই মায়ানগরী সরগরম। বিনোদন জগতে বছরের অন্যতম বড় খবর বলে চর্চাও শুরু হয়ে গিয়েছে চারদিক। আর হবে না-ই বা কেন? হৃতিক রোশন অভিনীত ব্লকবাস্টার ছবি ‘ওয়ার’-এর সিক্যুয়েল নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন আলোচনা হয়েছে। হৃতিক তো ছবিতে রয়েইছেন। ছবি সফল হওয়া সত্ত্বেও পরিচালনার দায়িত্ব থেকে বাদ পড়েছিলেন সিদ্ধার্থ আনন্দ। পরিবর্তে দায়িত্ব দেওয়া হয়েছে অয়ন মুখোপাধ্যায়কে।

দীর্ঘ দিন ধরেই এই ছবিতে হৃতিকের বিপরীতে দ্বিতীয় নায়কের সন্ধান চলছিল। এ বার খবর, যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবিতে হৃতিকের বিপরীতে বলিউডের কোনও নায়ককে নয়, বরং নির্মাতারা বেছে নিয়েছেন এক দক্ষিণী তারকাকে। ‘আরআরআর’ ছবির দৌলতে এখন সেই অভিনেতার ভারতজোড়া স্বীকৃতি। তিনি জুনিয়র এনটিআর।

Jr NTR

‘ওয়ার ২’-এ হৃতিকের বিপরীতে অভিনয় করবেন জুনিয়র এনটিআর। ছবি: সংগৃহীত।

‘ওয়ার’ মূলত বলিউড ছবি। কিন্তু সূত্রের মতে, সাম্প্রতিক অতীতে দক্ষিণী ছবির রমরমা দেখে, প্রযোজক আদিত্য চোপড়া সর্বভারতীয় দর্শকের কথা মাথায় রেখে ছবির সিক্যুয়েল তৈরি করতে চাইছেন। সম্প্রতি, ‘আরআরআর’ ছবির অস্কারজয়ের মাধ্যমে এনটিআর-ও এখন চর্চিত নাম। তাই আর দেরি করতে চাননি নির্মাতারা।

তবে এই ছবিতে জুনিয়র এনটিআর-এর চরিত্রটি কী রকম হবে, সে বিষয়ে নির্মাতারা আপাতত মুখে কুলুপ এঁটেছেন। এ দিকে খবর ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেছেন এনটিআর ভক্তরা। সমাজমাধ্যমে তাঁরা অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন। কারণ এই প্রথম কোনও বলিউডের ছবিতে অভিনয় করতে চলেছেন এনটিআর। হৃতিকের সঙ্গে কতটা পাল্লা দেবেন তিনি, এখন সেটাই দেখার অপেক্ষা।

বছরের শেষে মুক্তি পাবে সলমন খান অভিনীত ‘টাইগার ৩’। শোনা যাচ্ছে, ছবির গল্প যেখানে শেষ হবে, সেখান থেকেই শুরু হবে ‘ওয়ার ২’-এর গল্প। এর পিছনেও কারণ রয়েছে। টাইগার, পাঠান এবং কবীর— এই তিন চরিত্রকে নিয়েও যশরাজ স্পাইভার্স তৈরি করতে চাইছে। তাই ‘ওয়ার ২’ ছবিকে তারা বড় আকারেই ভাবছে। বছরের শেষে শুরু হবে এই ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE