Advertisement
০২ মে ২০২৪
Priyanka Chopra

বেবি ফুড নয়, প্রিয়ঙ্কার মেয়ে মালতী কী খায় জানেন? কী খেতে সবচেয়ে ভালবাসে একরত্তি?

প্রিয়ঙ্কা চোপড়ার মেয়ে মালতী মেরি চোপড়া দেখতে একেবারে বাবা নিকের মতো। তবে একটি বিষয়ে একেবারে মায়ের ধাত পেয়েছে এই খুদে।

picture of priyanka chopra with her daugter

বেবি ফুড নয়, প্রিয়ঙ্কার মেয়ের পছন্দের খাবারে রয়েছে চমক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১১:৩৬
Share: Save:

প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস জন্মের পর প্রায় বছর খানেক আড়ালেই রাখেন মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তান আসে নিক-প্রিয়ঙ্কার জীবনে। জন্মের পর ১০০ দিনে ধরে নানা জটিলতার সঙ্গে লড়ে জয়ী হয় মালতী। সম্প্রতি প্রথম বার মেয়েকে নিয়ে নিজের দেশে এলেন প্রিয়ঙ্কা। বিমানবন্দের নেমেই মেয়ে ও স্বামীকে নিয়ে আলোকচিত্রীদের উদ্দেশে পোজ়ও দেন। প্রথম যে দিন মালতীকে প্রকাশ্যে আনেন অভিনেত্রী, সকলেই বলাবলি করা শুরু করেন, মেয়ে একেবারে বাবার মতো। তবে দেখতে যতই নিকের মতো হোক, খাওয়ার বিষয়ে কিন্তু মায়ের ধারা পেয়েছে ছোট্ট মালতী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী মেয়ে মালতীর খাদ্যাভ্যাস প্রসঙ্গে মজার তথ্য দেন। একরত্তি মেয়ে যার বয়সে সবে ১ পেরিয়েছে, সে নাকি ভারতীয় খাবারের অনুরাগী। ছোট্ট মালতীর পছন্দের খাবার মটর, পনির ও বিরিয়ানি। প্রিয়ঙ্কার কথায়, ‘‘মেয়ে খাওয়ার দিক থেকে খাঁটি চোপড়া, মুখরোচক খাবার ওর খুব পছন্দ।’’

এই মুহূর্তে ‘সিটাডেল’-এর প্রচারে ব্যস্ত প্রিয়ঙ্কা। এপ্রিলেই মুক্তি পাবে এই সিরিজ়। তবে শুধু যে নিজের সিরিজ়ের প্রচারই ভারতে ফেরার আসল কারণ, এমনটা নয়। নেপথ্য কারণ হিসেবে অনেকেই আঁচ করছেন, পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডার ‘রোকা’ অনুষ্ঠান, মানে বাগ্‌দান পর্ব কাটিয়ে ফিরবেন। দিন কয়েক ধরেই মায়ানগরী সরগরম পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডার বিয়ের খবরে। কিছু দিন আগেই মুম্বই ঘুরে গিয়েছেন আপ নেতা রাঘব। তার পর দিল্লি গিয়েছেন পরিণীতিও। এর মাঝেই প্রিয়ঙ্কার দেশে ফেরা যেন সেই জল্পনায় ঘৃতাহুতি দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Priyanka Chopra Daughter Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE