Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Controversy

‘সুশান্তের মতোই নিশানায় ছিলেন প্রিয়ঙ্কাও’, জাতীয় পুরস্কারজয়ীর দাবি ঘিরে তুঙ্গে চর্চা

বলিউডে নাকি একঘরে হয়ে গিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এক সাক্ষাৎকারে এ কথা নিজেই জানিয়েছিলেন দেশি গার্ল। এ বার তাঁর কথার প্রসঙ্গ টেনেই মুখ খুললেন অপূর্ব আসরানি।

Apurva Asrani claims that there was a campaign against Priyanka Chopra in Bollywood

বলিউডের অন্ধকার দিক নিয়ে এর আগেও একাধিক বার মুখ খুলেছেন ‘সিমরন’-এর চিত্রনাট্যকর অপূর্ব আসরানি। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৯:০৪
Share: Save:

বলিউড ছেড়েছেন প্রায় সাত-আট বছর আগে। এখন হলিউডে চুটিয়ে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। আমেরিকাতেই পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সংসার পেতেছেন প্রিয়ঙ্কা। এখন স্বামী ও মেয়ে মালতী মেরিকে নিয়ে সুখের সংসার তাঁর। তবে বলিউড ছাড়ার আগের মুহূর্তে প্রায় অবসাদে ভুগছিলেন প্রিয়ঙ্কা। ‘তারকা’ তকমা মেলার পরেও নাকি বলিউডে ভাল কাজ পাননি তিনি, সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান দেশি গার্ল। প্রিয়ঙ্কার এই বিস্ফোরক সাক্ষাৎকারের পর এ বার বলিপাড়ার অন্দরের রাজনীতি নিয়ে মুখ খুললেন বলিউডের আরেক জাতীয় পুরস্কারজয়ী শিল্পী অপূর্ব আসরানি।

বলিউডের নামজাদা চিত্রনাট্যকর ও সম্পাদক অপূর্ব আসরানি। বলিউডের অন্ধকার দিক নিয়ে এর আগেও একাধিক বার মুখ খুলেছেন ‘সিমরন’-এর চিত্রনাট্যকর। অপূর্ব বলেন, ‘‘এই ইন্ডাস্ট্রিতে সকলেরই নিজের নিজের আঁত রয়েছে। এক জন অন্য জনকে ফোন করে বলেন, অমুকের সঙ্গে কাজ না করতে। তার পর সাংবাদিক ও পিআর দিয়ে ওঁদের বিরুদ্ধে ক্যাম্পেন করানো হয় যাতে ওই শিল্পীর নাম একেবারে ধুলোয় মিশে যায়। ভুলভাল প্রতিবেদন লেখা হয়, যাতে ওই শিল্পীর ভাবমূর্তি নষ্ট হয়ে যায়।’’ অপূর্বর অভিযোগ, ‘‘শুটিং সেটে কারও আচরণ নিয়ে ভুয়ো খবর ছড়ানো হয়, যাতে ওই শিল্পী পরে অন্য কাজ না পান।’’ তাঁর দাবি, বলিউডে যাঁরাই আপস করতে চান না, তাঁদেরই একঘরে করে দেওয়া হয়। শুধু তাই নয়, অপূর্ব জানান, সুশান্ত সিংহ রাজপুতকেও নাকি এই ভাবেই এক পাশে সরিয়ে দেওয়া হয়েছিল।

তিনি বলেন, ‘‘ওর শেষ ছবি বক্স অফিসে ১০০ কোটি টাকার ব্যবসা করলেও প্রচার করা হয়েছিল যে, ওই ছবি নাকি ফ্লপ হয়েছে। সুশান্ত এত বুদ্ধিদীপ্ত কথা বলত, কিন্তু সবাই এই খবর ছড়িয়েছিল যে, ও নাকি মানসিক ভাবে অসুস্থ।’’

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে বলিউড ছাড়ার প্রসঙ্গে প্রিয়ঙ্কা বলেন, ‘‘বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভাল চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আর আমি এ সব এখন পছন্দ করি না। আমি এ সব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম।’’ প্রিয়ঙ্কা জানান, ওই সময় ক্লান্ত হয়ে পড়েই বলিউড ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE