Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Juhi Chawla

Juhi Chawla: জনপ্রিয়তার জন্য মামলা দায়ের! জুহিকে ২০ লক্ষ টাকা জরিমানা দেওয়ার নির্দেশ আদালতের

জুহির মামলা নাকচ করে দিল দিল্লি হাইকোর্ট। উপরন্তু অভিনেত্রীকে ২০ লক্ষ টাকা জরিমানার নির্দেশ দেওয়া হয়েছে।

জুহি চাওলা।

জুহি চাওলা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১৯:৩১
Share: Save:

৫জি টেলিকম নিয়ে আদালতে মামলা করেছিলেন অভিনেত্রী জুহি চাওলা। কিন্তু শুক্রবার জুহির সেই মামলা নাকচ করে দিল দিল্লি হাইকোর্ট। উপরন্তু অভিনেত্রীকে ২০ লক্ষ টাকা জরিমানার নির্দেশ দেওয়া হয়েছে।

৫জি টেলিকম প্রযুক্তির তেজস্ক্রিয় বিকিরণ ক্ষতি করতে পারে পরিবেশ এবং বাস্তুতন্ত্রের। তাই এই প্রযুক্তি আগামী দিনে বাস্তবায়িত হলে ক্ষতিগ্রস্ত হবে সমগ্র প্রাণীকুল। এই মর্মে দিল্লি হাইকোর্টে মামলা দায়ের করেন অভিনেত্রী। তাঁর সঙ্গে ছিলেন আরও ২ স্বেচ্ছাসেবী, বীরেশ মালিক এবং টিনা বচনি। দিল্লি হাইকোর্ট জানিয়েছে, অপ্রয়োজনীয় এবং অযৌক্তিক নানা ধরনের তথ্যের উপর ভিত্তি করে এই মামলা দায়ের করা হয়েছে।

একই সঙ্গে বলা হয়েছে, মামলাটি যাঁরা করেছেন, তাঁরা নিজেরাও বিষয়টি সম্পর্কে ভাল ভাবে অবগত নন। গত ২ তারিখ ভার্চুয়াল শুনানির জন্য যে লিঙ্কটি জুহিকে দেওয়া হয়েছিল, সেটিও তিনি আগেভাগে নেটমাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। আদালত মনে করছে, পরিবেশ রক্ষার্থে নয়, শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার আশাতেই এই মামলা দায়ের করেছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Juhi Chawla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE