Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Juhi parmar

৫০-এ খুঁজে পেলেন ভালবাসা, দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে কুমকুমের প্রাক্তন স্বামী সচিন

পঞ্চাশে পা দিলেন অভিনেতা সচিন শ্রফ। দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে জুহি পারমারের প্রাক্তন।

Juhi parmar ex husband sachin shroff married again at the age of 50

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে জুহি পরমারের স্বামী সচিন শ্রফ। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৬
Share: Save:

একটা সময় ঘরে ঘরে পরিচিত মুখ ছিলেন জুহি পরমার। 'কুমকুম' নামে এক ডাকে তাঁকে চিনতেন ভারতবাসী। ২০০৯ সালে অভিনেতা সচিন শ্রফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। প্রায় আট বছরের দাম্পত্য তাঁদের। বিয়ের ২ বছর পর থেকেই তাঁদের সাংসারিক অশান্তির খবর শোনা গিয়েছিল। কিন্তু পরে সেই গুঞ্জন উধাও হয়ে যায়। শেষ পর্যন্ত অবশ্য আর গুঞ্জন থাকেনি। সত্যিই বিচ্ছেদ হয়ে যায় এই তারকা জুটির। এ বার ফের বিয়ের পিঁড়িতে জুহির প্রাক্তন স্বামী সচিন।

সদ্য পঞ্চাশে পা দিয়েছেন অভিনেতা। বর্তমানে ‘তারক মেহতা কা উলটা চশমা’ ধারাবাহিকে তারক মেহতার চরিত্রে অভিনয় করছেন সচিন। ফের সচিনের জীবনে বসন্তের ছোঁয়া। বোনের বন্ধুকে ঘরনি করলেন সচিন। চাঁদনি কোঠির সঙ্গে শুক্রবার সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা। তাঁদের বিয়েতে দিলীপ জোশি, মুনমুন দত্ত, জেনিফার মিস্ত্রি বাঁশিওয়াল, সুনয়না ফওজদারের মতো তারকারা উপস্থিত ছিলেন। দুই পরিবার দেখাশোনা করেই বিয়ে হয় তাঁদের। পূর্বে তিক্ত অভিজ্ঞতা থাকলেও ভালবাসার প্রতি আস্থা হারাননি শচীন। পুরনো অভিজ্ঞতাকে বিদায় জানিয়ে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE