Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rihanna

কোলে আসতে চলেছে দ্বিতীয় সন্তান, তাঁর আগেই বিয়ে সারছেন পপ তারকা রিহানা?

গত বছরই মা হয়েছেন রিহানা। সদ্য প্রকাশ্যে এনেছেন ন’মাসের সন্তানকে। ইতিমধ্যেই ফের সন্তানসম্ভবা তিনি। শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তানের জন্মের আগেই গাঁটছড়া বাঁধতে চান পপ তারকা।

photo of pop singer Rihanna

মা হয়েছেন গত বছর, এই বছরই বিয়ের পিঁড়িতে রিহানা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২৩
Share: Save:

বিশ্ববন্দিত জনপ্রিয় পপ তারকা তিনি। পাশাপাশি একা হাতে তৈরি করেছেন প্রসাধনী এবং অন্তর্বাসের সংস্থা ‘ফেন্টি’, যার মূল্য বর্তমানে কোটি ছাড়িয়ে গিয়েছে। সব সামলেও গত কয়েক বছরে সংসারে মন দিয়েছেন রিহানা। মা হয়েছেন গত বছর মে মাসে, জন্ম দিয়েছেন প্রথম সন্তানের। পপতারকা এবং র‌্যাপার এসাপ রকির সঙ্গে প্রেম করছেন চুটিয়ে। সম্প্রতি রিহানার দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার খবরও প্রকাশ্যে এসেছে। এ বার শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তানের জন্মের আগেই ‘আই ডু’ বলতে চলেছেন ‘লভ দ্য ওয়ে ইউ লাই’ তারকা।

সপ্তাহ খানেক আগেই আমেরিকার এক ফুটবল অনুষ্ঠানের (সুপার বোল) মঞ্চে পারফর্ম করেন রিহানা। সেই অনুষ্ঠানের মঞ্চেই প্রকাশ্যে আসে পপ তারকার দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার খবর। একাধিক সাক্ষাৎকারে মাতৃত্বের অভিজ্ঞতার কথাও বলেছেন রিহানা। তারকার কথাবার্তা থেকেই স্পষ্ট হয়ে যায়, আপাতত সংসারে মন দিতে চান তিনি। ২০২০ সাল থেকে র‌্যাপার এসাপ রকির সঙ্গে সম্পর্কে রয়েছেন রিহানা। ২০২২ সালের ১৩ মে ভূমিষ্ঠ হয় যুগলের প্রথম সন্তান।

Rihanna reportedly planning to get married to A$AP Rocky in Barbados after announcing her second pregnancy

চলতি বছরে দ্বিতীয় সন্তানের মা-বাবা হতে চলেছেন রিহানা ও এসাপ রকি। ছবি: সংগৃহীত।

চলতি বছরের শেষে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন রিহানা। তার আগেই দীর্ঘদিনের প্রেমিক এসাপ রকির সঙ্গে বিয়ে সেরে নিতে চান রিহানা। শোনা যাচ্ছে, নিজের জন্মস্থান বার্বাডোজ়ে রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে আগ্রহী পপ তারকা। তবে সন্তানসম্ভবা হওয়ার কারণে হই-হুল্লোড়ের বদলে পারিবারিক পরিসরেই অনুষ্ঠান সম্পন্ন করতে ইচ্ছুক রিহানা। গুঞ্জন, চলতি বছরে লস অ্যাঞ্জেলেসে আইনি মতে বিয়ের পরে বার্বাডোজ়ে জমকালো বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছেন যুগলের। রিহানা ও রকি দু’জনেই জনপ্রিয় পপ তারকা। তাই বিয়ের অনুষ্ঠানে লাইভ মিউজিকের ভাবনা রয়েছেন তাঁদের। সঙ্গে, সুস্বাদু খাবার-দাবার তো আছেই।

২০১৬ সালে শেষ অ্যালবাম মুক্তি পায় রিহানার। তার পর কেটে গিয়েছে প্রায় ৭ বছর। নিজের সংস্থা ‘ফেন্টি’ নিয়ে গত কয়েক বছর ব্যস্ত থেকেছেন রিহানা। তবে সুপার বোলের অনুষ্ঠানে ফেরার পর এ বার পরের অ্যালবাম নিয়েও ভাবনা চিন্তা শুরু করেছেন পপ তারকা। রিহানার পরের অ্যালবামের জন্য অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE