Advertisement
১১ মে ২০২৪
June Malia

June Malia: ‘সাঁঝের বাতি’ থেকে বিদায় নিচ্ছেন ‘মল্লিকা’, ফিরছেন নতুন কোন ধারাবাহিকে?

জুন লিখেছেন, ‘নিয়ম মেনেই ‘মল্লিকা’র চলা থামল, কিন্তু পিছু টান যে কিছুতেই কাটছে না!  

স্টার জলসার ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে আর দেখা যাবে না ‘মল্লিকা’কে।

স্টার জলসার ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে আর দেখা যাবে না ‘মল্লিকা’কে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২১ ১৬:২২
Share: Save:

দীর্ঘ আড়াই বছর এক সঙ্গে ওঠাবসা। সেই চলা থামল অবশেষে। ‘মল্লিকা’ ওরফে জুন মালিয়াকে আর দেখা যাবে না স্টার জলসার ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে। টানা অনেকগুলো দিন তিনি ‘আর্য’র মা।
চিত্রনাট্য মেনেই যদিও এই ছেদ। কিন্তু মন কি মানে? আড়াই বছরের অভ্যাস ভুলতে গিয়ে স্বাভাবিক ভাবেই মনখারাপ অভিনেত্রীর। সেই অনুভূতি ছড়িয়ে পড়েছে তাঁর ইনস্টাগ্রাম পোস্টে। লেখার প্রতি ছত্রে জুন কখনও মনে করেছেন ফেলে আসা দিনের কথা। কখনও স্বপ্ন দেখেছেন আগামী দিনের।

অনুরাগীদের সামনে কী ভাবে প্রকাশ করলেন সে কথা? জুন লিখেছেন, ‘নিয়ম মেনেই ‘মল্লিকা’র চলা থামল। কিন্তু পিছু টান যে কিছুতেই কাটছে না! এটাই অভিনেতাদের ভাগ্য। একটা চরিত্রকে সন্তানের মতো নিজের মধ্যে লালন করি। সময় হলে তাকে ছেড়ে যেতে হয়। থেকে যায় স্মৃতি।’ ঠিক যেমন এখন তাঁর বারে বারে মনে পড়ছে ছেড়ে আসা ধারাবাহিকের সেট, কলাকুশলী, অভিনেতাদের। যাঁদের সঙ্গে আড়াই বছর তিনি কাটিয়েছেন। তার মধ্যে জুনের বেশি কাছের দেবচন্দ্রিমা সিংহ রায় এবং রিজওয়ান রাব্বানি। এঁরাই ছিলেন তাঁর পর্দার বড় ছেলে, বৌমা, ‘আর্য’ আর ‘চারু’। জুন ধন্যবাদ জানাতে ভোলেননি অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা এবং স্টার জলসাকেও।

টেলিপাড়া বলছে, অনেক দিন পরে অভিনেত্রী কোনও মেগায় টানা এতগুলো দিন অভিনয় করলেন। জুন অভিনীত চরিত্র ২০২১-এর বিধানসভা ভোটে তাঁর নির্বাচনী এলাকাতেও প্রভাব ফেলেছিল। সেই সময় জুন আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, ‘‘এলাকার মেয়েরাই চান, আমি অভিনয় আর রাজনীতি এক সঙ্গে সামলাই।’’এই প্রসঙ্গে তিনি উল্লেখ করেছেন স্নিগ্ধা বসু, সানি ঘোষের অবদান। লিখেছেন, নির্বাচনের সময় বেশ কিছু দিন অভিনয় থেকে দূরে ছিলেন। প্রযোজকেরা দক্ষতার সঙ্গে তাঁর অভাব পূরণ করেন। জুনের মতে, যদিও তাঁর এই বিরতি সাময়িক। শীঘ্রই ফিরছেন নতুন রূপে, নতুন ধারাবাহিকে। তা হলে কি অ্যাক্রোপলিসের আগামী ধারাবাহিকে দেখা যাবে তাঁকে? আনন্দবাজার অনলাইনকে সে বিষয়ে এখনই বলতে নারাজ প্রযোজক স্নিগ্ধা বসু। তবে টেলিপাড়ার আন্দাজ, সম্ভবত ধারাবাহিক ‘গাঁটছড়া’ দিয়েই ছোট পর্দার সঙ্গে নতুন বন্ধনে জড়াতে চলেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

June Malia Tollywood TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE