Advertisement
০২ মে ২০২৪
Nysa Devgn

বয়স ২৫, কাজল-কন্যা নায়সার প্রেমিক এর মধ্যেই কোটিপতি! কে সেই তরুণ, চিনে নিন

জয়সলমেরে জন্মদিনের আগেই উদ্‌যাপনে ব্যস্ত কাজল-কন্যা নায়সা। এর মাঝেই প্রকাশ্যে অভিনেত্রীর মেয়ের চর্চিত প্রেমিক।

 Kajol Ajay Devgan daughter Nysa Devgan currently dating london businessman said sources

নায়সার চর্চিত প্রেমিক প্রকাশ্যে। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৭:৫৮
Share: Save:

১৯-এ পা দিলেন অজয় দেবগন ও কাজলের একমাত্র মেয়ে নায়সা দেবগন। এই মুহূর্তে বিদেশে পড়াশোনা করছেন নায়সা। এখনও বলিউডে পা রাখেননি। তবু নায়সা সব সময়ই থাকেন প্রচারের আলোয়। শুধু কি তারকাসন্তান হওয়ার সুবাদে? তা নয়, কাজলের দাবি, স্বতন্ত্র ব্যক্তিত্বেই উজ্জ্বল তাঁর কন্যা। বন্ধুবান্ধব নিয়ে হইহুল্লোড় করা হোক, কিংবা নিশিযাপনের অনুষ্ঠান— সর্বত্র মধ্যমণি অজয়-কন্যা। এই মুহূর্তে নায়সা রয়েছেন রাজস্থানে। সেখানেই নিজের জন্মদিন পালন করছেন কাছের বন্ধু ওরহান অবত্রমানির সঙ্গে। যদিও নায়সার জন্মদিন ২০ এপ্রিল, খানিকটা আগেই উদ্‌যাপন করছেন তাঁরা। এর মাঝে প্রকাশ্যে নায়সার বছর ২৫-এর প্রেমিক।

বিনোদন জগতের কেউ নন। তবে এই দুনিয়ার লোকজনের সঙ্গে তাঁর ওঠাবসা। নেপথ্যের কারণ এই উদ্যেগপতির পেশা। নাম বেদান্ত মহাজন। পেশায় তিনি ইভেন্ট ম্যানেজার। ইন্ডাস্ট্রির গায়িকা থেকে নায়িকা, সকলের সঙ্গে তাঁর ওঠাবসা। কানাঘুষো, লন্ডনের এই কোটিপতি উদ্যোগপতির প্রেমেই পড়ছেন কাজল কন্যা! বন্ধু ওরহানের সমাজমাধ্যমের পাতায় মাঝেমধ্যেই দেখা মিলেছে এই তরুণের। বছর ২৫-এর বেদান্তের গল্প সিনেমার থেকে কম কিছু নয়।

পানশালায় পার্টি, ডিস্কোতে নিশিযাপন কাজল-কন্যার যে বেশ পছন্দ, তা সকলের জানা। অন্য দিকে, বেদান্তের শুরুটা হয়েছিল সে ভাবেই। ২০১৫ সালে লন্ডনে পড়ার সময় ঠিক করলেন বন্ধুবান্ধবের নিয়ে পানশালায় পার্টি করবেন। কিন্তু সেটা সম্ভব হয়ে ওঠেনি। তার পর নিজের সংস্থা খোলেন। দেশে-বিদেশে মূলত দক্ষিণ এশিয়ার ছেলেমেয়েদের পার্টির ব্যবস্থাপনা করে থাকেন। শোনা যাচ্ছে, এমনই এক পার্টিতেই আলাপ নায়সার সঙ্গে। যদিও সম্পর্কের বিষয়ে নায়সা কিংবা বেদান্ত, কেউই কোনও আভাস দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nysa Devgn Bollywood Star Kid dating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE