Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Kajol: পুজোমণ্ডপে বোনের সঙ্গে ঝগড়া কাজলের, মা তনুজার ধমকে ঠান্ডা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ অক্টোবর ২০২১ ১৪:৫৬
তনুজার দুই কন্যা কাজল-তনিশার ঝগড়া পুজোমণ্ডপে

তনুজার দুই কন্যা কাজল-তনিশার ঝগড়া পুজোমণ্ডপে

গাঢ় নীল শিফন শাড়িতে সোনালি জরির কাজ। হাতে একই রঙের কাচের চুড়ি। টেনে চুল বাঁধা। শাড়়ি ঠিক করতে ব্যস্ত কাজল। কিন্তু মন পড়ে রয়েছে বোনের দিকে। বোন তনিশা মুখোপাধ্যায় কী বলছেন, ভিডিয়োতে তা স্পষ্ট নয়। কাজলের মুখে বিভিন্ন অঙ্গভঙ্গি। হঠাৎ যেন বোনকে প্রায় ধমকিয়ে উঠলেন কাজল। বললেন, ‘‘চুপ করো। তোমাকে এই কাজের জন্য কেউ বাহবা দেবে না।’’ ঝগড়ার কারণ বোঝা প্রায় অসম্ভব। তার পরেই মা তনুজা এগিয়ে এসে স্নেহমাখা হাসিমুখে দু’জনকেই চুপ করালেন। মেয়েদের ধমক দিতেই তাঁরা চুপ। হাসিমুখে দেবী দুর্গার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে শুরু করলেন সকলে।

দুর্গাপুজোয় ইতি। কিন্তু তার রেশ কাটতে ঢের দেরি। তার উপরে যদি মুম্বইয়ের বাঙালিদের বা আধা-বাঙালিদের পুজোর ঝলকের ছড়াছড়ি থাকে, তবে তো কথাই নেই! তেমনই ঘটছে ইনস্টাগ্রাম, ফেসবুকে। ঘুরে ঘুরে আসছে বহু ছবি, ভিডিয়ো।

Advertisement

বলিউডে শশধর মুখোপাধ্যায়ের বাড়ির পুজো অর্থাৎ উত্তর মুম্বইয়ের এই সর্বজনীন দুর্গোৎসব ‘মুখোপাধ্যায় বাড়ির পুজো’ হিসেবেই বেশি পরিচিত। বলিউড কন্যে কাজল এবং রানি মুখোপাধ্যায় সেই পুজোয় বড়সড় ভূমিকা পালন করেন।

আর সেখানেই দুই তারকা-সহোদরাকে মজার ছলে ঝগড়া করতে দেখে মজা পেয়েছেন ভক্তরা। যেন তাঁদের পছন্দের তারাদের ঘরগেরস্থালির এক টুকরো মিলে গিয়েছে হাতের নাগালে!

আরও পড়ুন

Advertisement