Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Kajol in Kolkata

শনিবার দক্ষিণেশ্বর, রবিবার ছবির শুটিংয়ে পার্ক স্ট্রিটে কাজল, সঙ্গে আরও এক বাঙালি অভিনেতা

সকালে পার্ক স্ট্রিটের রাস্তায় পুলিশ মোতায়েন, অভিনেত্রীকে দেখে ইতিউতি উঁকি দিচ্ছেন পথচারীরা। তবে একা কাজল নন, সঙ্গে কোন বাঙালি অভিনেতা?

পার্ক স্ট্রিটে কাজল।

পার্ক স্ট্রিটে কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৩:৩৩
Share: Save:

শনিবার বেলার দিকেই মা তনুজা ও ছেলেকে যুগকে সঙ্গে নিয়ে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেন অভিনেত্রী কাজল। এর আগে শান্তিনিকেতন ঘুরে এসেছেন তিনি। ররিবারের সকালে পার্ক স্ট্রিটে দেখা গেল অভিনেত্রীকে। পরনে গোলাপি রঙের জাম্পস্যুট, চোখে রোদচশমা। ‘ফ্লুরিজ়’-এর সামনে হেঁটে যাচ্ছিলেন অভিনেত্রী। এ দিকে সকালে পার্ক স্ট্রিটের রাস্তায় পুলিশ মোতায়েন, অভিনেত্রীকে দেখে ইতিউতি উঁকি দিচ্ছেন পথচারীরা। তবে একা কাজল নন, তাঁর সঙ্গে এ দিন দেখা গেল অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে।

এই মুহূর্তে কাজল কলকাতায় রয়েছেন ‘মা’ ছবির শুটিংয়ে। বিশাল ফুরিয়া পরিচালিত এই ছবি মূলত থ্রিলার ঘরানার। মুখ্য চরিত্রে রয়েছেন কাজল ও রণিত রায়। রবিবারই শেষ পর্বের শুটিং। শোনা যাচ্ছে, ৮ এপ্রিল মুম্বই ফিরে যাবেন অভিনেত্রী। তবে শহরে একা নন, অভিনেত্রীর মা এবং ছেলেও রয়েছেন কলকাতায়। শুটিংয়ের ফাঁকে কাজল ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়ে লিখলেন,‘‘যখন তুমি অনেক কিছু বলতে চেয়েও পারো না, তোমার চেহারা তখন সবটা বলে দেয়।’’ ছবিতে খানিক হাসি চেপে রয়েছেন অভিনেত্রী। অন্তত তাঁর অভিব্যক্তিতে তা-ই মনে হচ্ছে।

ইন্দ্রনীল সেনগুপ্ত।

ইন্দ্রনীল সেনগুপ্ত।

২০২২-এ ‘সালাম ভেঙ্কি’ ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন তিনি। এ ছাড়াও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অতিথি হয়ে এসেছেন অভিনেত্রী। যদিও সেই দু’বার ঝটিকা সফরে আসেন কাজল। কিন্তু এ বার টানা অনেক দিন থাকলেন এ রাজ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE