Advertisement
১০ মে ২০২৪
Kajol

Kajol: কাজলের বিলাসবহুল ফ্ল্যাটে থাকতে পারেন আপনিও! ভাড়া কত জানেন?

বলিউড সূত্রে খবর, যে ব্যক্তি ফ্ল্যাটটি ভাড়া নেবেন, তিনি আগাম তিন লক্ষ টাকা ইতিমধ্যেই সিকিউরিটি ডিপোজিট হিসেবে দিয়েছেন।

ফ্ল্যাট ভাড়া দিচ্ছেন কাজল।

ফ্ল্যাট ভাড়া দিচ্ছেন কাজল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১৮:৫২
Share: Save:

এই প্রশ্নগুলির উত্তর যদি ‘হ্যাঁ’ হয়, তবে আপনার ইচ্ছে পূরণ হলেও হতে পারে। অর্থাৎ প্রিয় তারকাদের মতো আপনিও থাকতে পারেন সাজানো গোছানো বিলাসবহুল বাড়িতে। কারণ তাঁরাই এখন সেই সুযোগ করে দিচ্ছেন।

সম্প্রতি পোওয়াইয়ে অ্যাটলান্টিস প্রোজেক্টের ৭৭১ বর্গফুট জায়গা জুড়ে ২১ তলার ফ্ল্যাটটি ভাড়া দিয়েছেন কাজল। বলিউড সূত্রে খবর, যে ব্যক্তি ফ্ল্যাটটি ভাড়া নেবেন, তিনি আগাম তিন লক্ষ টাকা ইতিমধ্যেই সিকিউরিটি ডিপোজিট হিসেবে দিয়েছেন। এক বছর পর থেকে তাঁকে প্রতি মাসে ভাড়া বাবদ ৯৬ হাজার ৭৫০ টাকা দিতে হবে।

স্বামী অজয় দেবগণের সঙ্গে জুহুর একটি বাংলোয় থাকেন কাজল। হৃতিক রোশন, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারদের মতো তারকারাও থাকেন একই অঞ্চলে। পরিবারের সঙ্গে থাকার জন্য ৬০ কোটি টাকা দিয়ে এই বাংলোটি কিনেছিলেন অজয়-কাজল।

কাজলের মতো নিজের ফ্ল্যাট ভাড়া দিয়েছেন সলমন খানও। মুম্বইয়ের বান্দ্রা অঞ্চলের এক বহুতলে ওই ফ্ল্যাটটির জন্য মাসে ৯৫ হাজার টাকা ভাড়া নিচ্ছেন ‘ভাইজান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE