Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kajol

পাত্তা দিলেন না? বচ্চন-বধূর দ্বিতীয় সংস্করণ নাকি! আবার চর্চায় ‘অহঙ্কারী’ কাজল

ফিরেও তাকালেন না কাজল। বিমানবন্দরে নেমে ঝড়ের গতিতে বেরিয়ে গেলেন পুত্রকে নিয়ে। তার পরেই মন্তব্যের বন্যা। ‘জয়ার দ্বিতীয় সংস্করণ’ বলে বেঁধা হল অভিনেত্রীকে। কিন্তু কেন?

কাজল কতটা ‘নির্মম’, তা নিয়ে চর্চা অব্যাহত নেটদুনিয়ায়

কাজল কতটা ‘নির্মম’, তা নিয়ে চর্চা অব্যাহত নেটদুনিয়ায় -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১২:২৮
Share: Save:

গাঢ় নীল জাম্প স্যুটের উপর সাদা ঢোলা শার্ট। চোখে সাদা ফ্রেমের কালো চশমা। মুখে মাস্ক। বিমানবন্দরে নেমে ঝড়ের গতিতে বেরিয়ে গেলেন কাজল। পাশে পুত্র যুগ। হাত নাড়লেন না, হাসলেন না, আলোকচিত্রীদের ডাকে ফিরেও তাকালেন না! তার পর কটাক্ষের ঝড় উঠেছে, ‘‘এ তো জয়া বচ্চনের দ্বিতীয় সংস্করণ!’’

তাঁর এত অহঙ্কার কিসের? প্রশ্ন ছুড়লেন অনেকেই। যে প্রশ্ন আগেও উঠেছে। সম্প্রতি মুম্বইয়ের বান্দ্রায় কেনাকাটার পর পিছুন পিছন আসতে-থাকা পথশিশু ভিক্ষুকদের কোনও পয়সা না দিয়েই চলে গিয়েছিলেন কাজল। একটি শিশু পিছন পিছন এলে তাকেও ‘উপেক্ষা করে’ অভিনেত্রীকে গাড়িতে উঠে যেতে দেখা যায়। সে সব নিয়ে জলঘোলা চলেছে বেশ ক’দিন। কাজল কতটা ‘নির্মম’, তা নিয়েও চর্চা অব্যাহত। সেই রেশ থাকতে থাকতেই বৃহস্পতিবার কাঠিন্য প্রদর্শনে অজয়-ঘরনিকে নিয়ে আবার কথা উঠল। মন্তব্য ভেসে এল, “তারকারা প্যাপারাৎজ়ি ডাকেন প্রচারের জন্য। আবার তাদের দেখলে চিৎকারও করেন।”

View this profile on Instagram

Voompla (@voompla) • Instagram photos and videos

সাংবাদিকদের থেকে দূরত্ব বজায় রাখতে চান এবং রাখেন অনেক তারকাই। তবে ‘দুর্ব্যবহার’-এর জন্য সবচেয়ে বেশি শিরোনামে আসেন অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া। কিছু দিন আগেই তাঁর ছবি তুলতে যাওয়ায় চিত্রগ্রাহকদের সঙ্গে ‘কঠিন’ ব্যবহার করেছিলেন জয়া। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল চারদিকে। এ বার তাঁর সঙ্গে তুলনা করে কাজলের ভিডিয়োও ভাইরাল হয়েছে। জয়া জবাব দিয়েছিলেন অন্য ভাবে। সাফ জানিয়েছিলেন, অন্যের ব্যক্তিগত জীবনে যারা নাক গলায় বা অন্যদের জীবন নিয়ে ব্যবসা করে, তাদের তিনি পছন্দ করেন না। কাজল অবশ্য এ নিয়ে এখনও মুখ খোলেননি। প্রসঙ্গত, ২০২১ সালে ‘ত্রিভঙ্গ’ ছবিতে শেষ দেখা গিয়েছিল কাজলকে। তাঁর পরের ছবি ‘গুড ওয়াইফ’। রবার্ট কিং এবং মিশেল কিং-এর একই শিরোনামের এক অনুষ্ঠান অবলম্বনে তৈরি হচ্ছে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol Jaya Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE