Advertisement
১৯ মে ২০২৪
Nysa Devgn

ঘরের লোকের কাছে কদর নেই! কেন কাজলের ছবি দেখতে চান না মেয়ে নিসা?

বহু বছর ধরে অভিনয়গুণে লক্ষ লক্ষ দর্শকের মনে জায়গা পাকা করে নিয়েছেন। তবে অভিনেত্রীর নিজের সন্তানেরাই নাকি তাঁর কোনও কাজ দেখেন না!

Kajol Reveals why her daughter nysa doesn\\\'t see her movies

নিসা-কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৬:২৭
Share: Save:

দু’দশকের বেশি সময় কাটিয়ে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। বড় পর্দা ছেড়ে এ বার ওটিটিতে পা রাখলেন অভিনেত্রী কাজল। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ় ২’। চলতি মাসে মুক্তি পেতে চলেছে ‘দ্য ট্রায়াল’। ছবিতে এক আইনজীবীর চরিত্রে দেখা যাবে তাঁকে। গত মাসেই মুক্তি পেয়েছে সিরিজ়ের ট্রেলার। আইনজীবী নয়নিকা সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করেছেন কাজল। এর পাশপাশি কৃতি শ্যানন প্রযোজিত ছবিতে দেখা যাবে কাজলকে। কেরিয়ারের এই পর্যায় এসে জমিয়ে ব্যাট করছেন কাজল। তাঁর সপ্রতিভ অভিনয়ে মুদ্ধ লক্ষ লক্ষ দর্শক। তবে অভিনেত্রীর নিজের সন্তানেরাই তাঁর কোনও কাজ দেখেন না। দেখতে পছন্দও করে না বলে জানান অভিনেত্রী নিজেই। পাশপাশি কারণটাও জানিয়েছেন অভিনেত্রী।

কাজল ও অজয় দেবগনের দুই ছেলেমেয়ে— নিসা ও যুগ। যদিও পুত্র যুগ নিসার তুলনায় বেশ ছোট। কলেজে পড়ছে মেয়ে নিসা। তবে তার মধ্যেই নিজস্ব পরিচিতি তৈরি ফেলেছেন কাজল-কন্যা। বন্ধুবান্ধব নিয়ে হইহুল্লোড় করা হোক, রাতভর পার্টি করা হোক বা নানা রকম ফোটোশুট— নিসা নজর কেড়ে নেন প্রতি মুহূর্তেই। ছেলে যুগ মা-ভক্ত হলেও মেয়ে নিসা হলেন বাবার রাজকন্যে। তবে দুই ভাইবোনের কেউই মায়ের ছবি দেখেন না। বরং তাঁরা বাবার ছবি দেখতেই পছন্দ করেন। এর কারণ কী? কাজল বলেন, ‘‘আমার দুই ছেলেমেয়ে মনে করে, আমি নাকি অসম্ভব ভাল কাঁদতে পারি, যা ওরা পর্দায় দেখলে সহ্য করতে পারে না। এ ভাবে‌ দেখতে ওদের কষ্ট হয়। আমার ছেলে যুগ অবশ্য বাবার ‘গোলমাল’-এর মতো ছবি করার পরামর্শ দেয় আমায়।’’

আগামী ১৪ জুলাই ডিজ়নি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘দ্য ট্রায়াল’। সম্প্রতি সিরিজ় নিয়ে কথা বলতে গিয়ে কাজল বলেন, ‘‘আমার এত দিনের কেরিয়ারে আমি কোনও দিন ক্যামেরার সামনে দাঁড়াতে লজ্জা পাইনি। মানসিক ভাবে সবল, দৃঢ়চেতা চরিত্রে অভিনয় করতেই আমার সুবিধা হয়। বরং দুর্বল চরিত্র ফুটিয়ে তুলতেই আমি কিছুটা অস্বস্তি বোধ করি।’’ কাজলের কথায়, ‘‘নয়নিকা মানসিক ভাবে ভীষণ শক্ত। তবে পরিস্থিতির পাকে পড়ে কিছুটা ধাক্কা খায় সে। তবে সেই অবস্থা থেকেও ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রাখে নয়নিকা। সেই কারণেই এই চরিত্রটা আমার এত প্রিয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nysa Devgn Kajol Bollywood Gossip The Trial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE