Advertisement
০৫ মে ২০২৪
Kajol

বাড়িতে ঢোকার আগে জুতো খুলে প্রণাম করলেন কাজল, মা তনুজাকে নিয়ে নতুন শুরুয়াত দুই মেয়ের

অপূর্ব বাড়ি! পছন্দ হয়েছে তনুজার। ঘরগুলি ঘুরে দেখার সময় কাজল তাঁকে জড়িয়ে ধরলেন। মায়ের যেমন স্বপ্ন সত্যি হল, তেমনই দুই মেয়েরও।

মাকে নিয়ে নতুন বাড়িতে ঢুকলেন দুই মেয়ে। জুতো খুলে, মেঝে ছুঁয়ে প্রণাম করতে দেখা গেল কাজলকে।

মাকে নিয়ে নতুন বাড়িতে ঢুকলেন দুই মেয়ে। জুতো খুলে, মেঝে ছুঁয়ে প্রণাম করতে দেখা গেল কাজলকে। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ০৯:৪৫
Share: Save:

ঘর প্রস্তুত। আট মাস পর মা তনুজাকে নিয়ে লোনাভালার বাড়িতে পা রাখলেন দুই মেয়ে, কাজল আর তনিশা মুখোপাধ্যায়। বুধবার, তাঁদের আসার খবর পেয়ে প্রস্তুত ছিলেন কয়েক জন। অতঃপর, বাড়ির সদর দরজায় এসে গাড়ি থেকে নামলেন তিন অভিনেত্রী, তনিশার কোলে তাঁদের দুধসাদা পোষ্য।

উচ্ছ্বাস ধরে রাখতে পারছেন না তনুজাও। দরজায় লাল ফিতে বাঁধা। সেটি কেটে মাকে নিয়ে বাড়িতে ঢুকলেন দুই মেয়ে। জুতো খুলে, মেঝে ছুঁয়ে প্রণাম করতে দেখা গেল কাজলকে। নতুন সফর শুরু করার আগে ঈশ্বরের আশীর্বাদ চেয়ে নিলেন তিনি। অপূর্ব বাড়ি! পছন্দ হয়েছে তনুজার। ঘরগুলি ঘুরে দেখার সময় কাজল তাঁকে জড়িয়ে ধরলেন। মায়ের যেমন স্বপ্ন সত্যি হল, তেমনই দুই মেয়েরও। পারিবারিক মুহূর্তের সেই ভিডিয়ো ভাগ করে তনিশা লিখেছেন, “অবশেষে আমরা মায়ের জন্য বাড়ি তৈরি শেষ করেছি। মাকে দেখাতে নিয়ে এসেছি। গত আট মাস দেখতে দিইনি, আজ চমকে দেব বলে।”

ভিডিয়োটি দেখে মন ভরে গিয়েছে অনুরাগীদের। এক জন লিখেছেন, “এই ঠিকানা অনেক অনেক মূল্যবান স্মৃতিতে ভরে উঠুক। সৌভাগ্য নিয়ে আসুক।” আবার কেউ মন্তব্য করলেন, “পরির মতো দুই কন্যা কাজু আর তনু থাকতে মায়ের চিন্তা কী! আর মেয়েরাও সৌভাগ্যবতী এমন মা পেয়ে।”

প্রায়ই পারিবারিক মুহূর্ত সমাজমাধ্যমে ভাগ করে নেন তনিশা। কাজল অভিনীত ‘সালাম ভেংকি’র প্রিমিয়ারের কথাও মনে করিয়ে দিতে দেখা গিয়েছিল তাঁকে। বোন কাজলকে নিয়ে অত্যন্ত গর্বিত তনিশা, সব সময় ফলাও করে সে কথাই বলে চলেন। চলতি বছর ৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ‘সালাম ভেংকি’। এর পর ‘দ্য গুড ওয়াইফ’ ওয়েব সিরিজ়ে দেখা যাবে কাজলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol Tanuja Tanisha Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE