Advertisement
১১ মে ২০২৪
Kanchan Mullick

Kanchan Mullick: আমার-শ্রীময়ীর দিকে তেড়ে এসেছিল ওরা, স্ত্রী-র বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের কাঞ্চনের

শ্রীময়ী আইনানুগ ব্যবস্থা নেবেন কিনা সেটা তিনি জানেন না। নেওয়া উচিত বলেই মত কাঞ্চনের। শ্রীময়ীর প্রতিও জঘন্য আচরণ করা হয়েছে বলে দাবি তাঁর।

কাঞ্চন মল্লিক।

কাঞ্চন মল্লিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ২২:০০
Share: Save:

পাল্টা অভিযোগ দায়ের কাঞ্চনের। রবিবার সকালে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় নিউ আলিপুর থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। রবিবার বিকেলে উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক তাঁর স্ত্রীর বিরুদ্ধে পাল্টা এফআইআর করেছেন চেতলা থানায়।

স্বামীর বিরুদ্ধে পিঙ্কির অভিযোগ, তাঁকে মানসিক নির্যাতন করেছেন কাঞ্চন। মত্ত অবস্থায় গালিগালাজ করেছেন। সম্প্রতি সংবাদমাধ্যমে পিঙ্কি তাঁর স্বামীর বিরুদ্ধে মুখ খুলেছেন বলে কাঞ্চন নাকি মাঝ রাস্তায় তাঁকে হেনস্থা করেছেন। পিঙ্কি জানিয়েছেন, বান্ধবী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে চেতলার কাছে হাজির হয়েছিলেন কাঞ্চন। এবং সংবাদমাধ্যমে মুখ খোলার জন্য তাঁকে হুমকি দিয়েছেন কাঞ্চন ও শ্রীময়ী।

পিঙ্কির নাম না নিয়ে আনন্দবাজার অনলাইনকে কাঞ্চন জানিয়েছেন, ‘‘আমি অভিনেতার বাইরেও এক জন মানুষ। সেটা মনে রাখা উচিত। আমার এবং শ্রীময়ীর দিকে যে ভাবে তেড়ে এসেছিল তারা, সেটা ঠিক নয়। তাই আমি আইনানুগ ব্যবস্থা নিয়েছি।’’ শ্রীময়ীর কথা জানতে চাইলে কাঞ্চন জানান, শ্রীময়ী আইনানুগ ব্যবস্থা নেবে কিনা সেটা তিনি জানেন না। তবে নেওয়া উচিত বলেই তাঁর মত। কারণ শ্রীময়ীর প্রতিও জঘন্য আচরণ করা হয়েছে বলে দাবি বিধায়কের।

কাঞ্চন বললেন, ‘‘কত বার জি বাংলায়, রাজ চক্রবর্তীর কাছে, আরও নানা জায়গায় তার কাজের জন্য কথা বলেছি আমি! আজ বলছে, সে একাই নিজের পরিচয় তৈরি করেছে। আমি খারাপ মানুষ কিনা সেটা ইন্ডাস্ট্রি বলবে।’’

পিঙ্কি আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, গত শনিবার মুখোমুখি বিবাদ বাঁধে স্বামী-স্ত্রীর মধ্যে।পিঙ্কি বলেন, ‘‘চেতলার বাড়ি থেকে দিদিকে নিয়ে ফেরার পথে কাঞ্চন আমাদের গাড়ি আটকায়। রাস্তায় দাঁড়িয়েই আমার সঙ্গে কথা বলতে চায়। আমি রাজি না হলে কাঞ্চনকে সরিয়ে এগিয়ে আসে শ্রীময়ী। আমাকে হুমকি দেয়, “তুই জানিস না কার লেজে পা দিয়েছিস।” কাঞ্চন তখনও আমার গাড়ির লক ধরে টানাটানি করে চলেছে, যাতে আমাকে গাড়ি থেকে রাস্তায় নামিয়ে আনতে পারে।’’

পিঙ্কির কথা অনুযায়ী, যখন তাঁকে ভয় দেখানো হচ্ছে, কাঞ্চন ও পিঙ্কির ছেলে তখন গাড়িতে বসে। নিজের বাবার এই রূপ দেখে সে ভয়ে ছটফট করছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanchan Mullick Sreemoye Chattaraj Pinky Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE