Advertisement
০৬ মে ২০২৪
Kanchan-Sreemoyee Marriage

কাঞ্চনের বক্ষলগ্না শ্রীময়ী, বিয়ের পরের দিন নববধূকে নিয়ে মনের কথা লিখলেন বিধায়ক মশাই!

শ্রীময়ী নিজেও তাঁর ইনস্টাগ্রামের পাতা থেকে বিয়ের ছবি পোস্ট করেছেন। রবিবার দুপুরে সমাজমাধ্যমে বিয়ের ছবি ভাগ করে নিলেন কাঞ্চন। শ্রীময়ীকে নিয়ে লিখলেন মনের কথা।

কাঞ্চনের বক্ষলগ্না শ্রীময়ী।

কাঞ্চনের বক্ষলগ্না শ্রীময়ী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৫:৪১
Share: Save:

সইসাবুদ করে আইনি বিয়ে সেরেছিলেন আগেই। এ বার সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। শনিবার দক্ষিণ কলকাতার প্রিন্সটন ক্লাবে বসেছিল কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের আসর। শুভদৃষ্টি, মালাবদল, সাত পাক, সিঁদুরদান— একেবারে বাঙালি রীতি মেনেই নতুন জীবন শুরু করেছেন দুজনে। বিয়ে নিয়ে গোপনীয়তা বজায় রাখতে চেয়েছিলেন দুজনেই। তবে গত রাতে বিয়ে সম্পন্ন হওয়ার পরেই কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের ছবি প্রকাশ্যে চলে এসেছে। শ্রীময়ী নিজেও তাঁর ইনস্টাগ্রামের পাতা থেকে বিয়ের ছবি পোস্ট করেছেন। রবিবার দুপুরে সমাজমাধ্যমে বিয়ের ছবি ভাগ করে নিলেন কাঞ্চন। শ্রীময়ীকে নিয়ে লিখলেন মনের কথা।

কাঞ্চন এবং শ্রীময়ীর অসমবয়সি প্রেম নিয়ে কম চর্চা হয়নি। এখনও পর্যন্ত তা থামেনি। কাঞ্চনের থেকে ২৭ বছরের ছোট শ্রীময়ী। দুজনের বয়সের ফারাক নিয়েও সমাজমাধ্যমে ব্যঙ্গবিদ্রুপের ঢল নেমেছে। প্রেম দিবসে দু’জনের আইনি বিয়ের পর থেকে এ সব আরও বেশি করে শুরু হয়েছে। তবে সমালোচনা কিংবা ‘ট্রোলিং’ কাঞ্চন-শ্রীময়ীর ভালবাসায় প্রভাব ফেলেনি। রেজিস্ট্রি বিয়ের দিন কয়েক পরে কাঞ্চন শ্রীময়ীর সঙ্গে ছবি দিয়ে লিখেছিলেন, ‘খুব ভালবাসি তোকে। এ ভাবেই ভালবাসা দিয়ে চিরটাকাল আগলে রাখিস আমায়।’’ অন্য দিকে শ্রীময়ীও লিখেছিলেন, ‘‘মিস্টার মল্লিক, আমার ভালবাসা, তুমি শুধুই আমার।’’

বিয়ের পর বাসর ঘরেও কাঞ্চন-শ্রীময়ীর ভালবাসার প্রকাশ দেখা গিয়েছে। সিঁদুর পরা শ্রীময়ীকে দেখে সোহাগে-আদরে ভরিয়েছেন কাঞ্চন। সদ্য বিয়ে করা স্ত্রীর গালে এঁকে দিয়েছেন গাঢ় চুম্বন। বিয়ের পরের দিন দুপুরে স্ত্রীর জন্য দুলাইন কবিতা লিখলেন কাঞ্চন। বেশ কয়েকটি বিয়ের ছবি পোস্ট করে কাঞ্চন কবীর সুমনের গানের লাইন ধার করে লিখলেন, ‘‘বন্ধু তোমার ভালবাসার স্বপ্নটাকে রেখো। বেঁচে নেবার স্বপ্নটাকে জাপটে ধরে থেকো।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanchan Mullick Sreemoyee Chattoraj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE