Advertisement
০৬ মে ২০২৪
Kanchan-Sreemoyee Marriage

বিয়ের পর প্রথম চুম্বন! সিঁদুর পরা শ্রীময়ীকে দেখে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন

কাঞ্চন-শ্রীময়ীর বাসরও কম জমজমাট ছিল না। পরিজনদের নিয়েই বাসর কেটেছে হবু বর-কনের। তবে বাসর ঘরেই নতুন স্ত্রীকে সোহাগে ভরালেন কাঞ্চন।

symbolic image.

কাঞ্চন-শ্রীময়ীর সোহাগ। ছবি: তথাগত ঘোষ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১২:২৫
Share: Save:

নতুন জীবন শুরু করলেন অভিনেতা কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। শনিবাসরীয় সন্ধ্যায় দক্ষিণ কলকাতার প্রিন্সটন ক্লাবে সাত পাকে বাঁধা পড়েছেন কাঞ্চন-শ্রীময়ী। পরিবার এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই এক হয়েছে চার হাত। ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিন সইসাবুদ করে আইনি বিয়ে সেরে রেখেছিলেন। এ বার সামাজিক ভাবে দাম্পত্য শুরু দুজনের। আইবুড়োভাতের দিন আনন্দবাজার অনলাইনকে শ্রীময়ী জানিয়েছিলেন, দীর্ঘ দিনের স্বপ্নপূরণ হতে চলেছে। কাঞ্চন-শ্রীময়ীর প্রেমের গুঞ্জন কম দিনের নয়। কাঞ্চন বিধায়ক হওয়ার পর থেকেই দু’জনকে একসঙ্গে বেশি করে দেখা যেতে শুরু করে। ত্রাণ বিতরণ থেকে ভোটের প্রচার, শুটিং থেকে কাঞ্চনের নাটকের শো— সর্বত্রই শ্রীময়ীকে দেখা যেতে শুরু করে। যদিও সম্পর্ক নিয়ে একটা ধোঁয়াশা তাঁরা জিইয়ে রেখেছিলেন। তবে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের বিবাহবিচ্ছেদের পরেই সমস্ত আগল খুলে যায়। ডিভোর্সের ২৩ দিনের মাথায় আইনি বিয়ে করেন। এ বার শ্রীময়ীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন কাঞ্চন।

বিয়ের আচার শেষ হতেই আনন্দে মাতলেন কাঞ্চন-শ্রীময়ী। একসঙ্গে জমিয়ে নাচ করা থেকে একে-অপরকে জড়িয়ে ধরা— খুশির বহিঃপ্রকাশ ধরা পড়েছে ক্যামেরায়। কাঞ্চন-শ্রীময়ীর বাসরও কম জমজমাট ছিল না। পরিজনদের নিয়েই বাসর কেটেছে হবু বর-কনের। তবে বাসর ঘরেই নতুন স্ত্রীকে সোহাগে ভরালেন কাঞ্চন। তেমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। একমাথা সিঁদুর পরে শ্রীময়ীকে দেখে আবেগমথিত কাঞ্চন। শ্রীময়ী কাঞ্চনের কাছে জানতে চান সিঁদুর পরে কেমন দেখাচ্ছে তাঁকে? কাঞ্চন স্ত্রীকে দেখে মুগ্ধ হয়ে শ্রীময়ীর গালে এঁকে দিলেন বিয়ের পরের প্রথম চুম্বন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanchan Mullick Sreemoyee Chattoraj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE