Advertisement
১১ মে ২০২৪
kangana ranaut

Kangana: যে যা-ই বলুক, কঙ্গনার মতো সাহসী অভিনেত্রী বিরল, দাবি ‘ধাকড়’ নির্মাতার

কঙ্গনা হার মানেন না। বিতর্ক গায়ে না মেখে পর্দায় তিনি পেশাদার, সুদক্ষ। আর সেটাই যথেষ্ট ‘ধাকড়’ নির্মাতার কাছে।

কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ রজনীশ

কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ রজনীশ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৪:৫১
Share: Save:

'ধাকড়'-এ এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন কঙ্গনা রানাউত। নানা সময়ে অভিনেত্রী বিতর্কের শিরোনামে থাকলেও এ বার স্পষ্টই নড়েচড়ে বসেছেন নিন্দুকরাও। তাঁর অভিনয় প্রতিভা যে অস্বীকার করার নয়। তিনি কতটা দক্ষ অভিনেত্রী তা নিজ মুখেই বললেন পরিচালক। বললেন, কঙ্গনার মতো সাহসী, দৃঢ় এবং পেশাদার কুশলী কম আছেন।

'ধাকড়' নির্মাতা রজনীশ ঘাই জানান, অল্পদিনের আলাপে কঙ্গনাকে ঠিকই চিনেছিলেন তিনি। তাঁর কথায়, "কঙ্গনা নির্ভীক, পরিশ্রমী। সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে আপসহীন লড়াই করে। আমি সে জন্যই ওকে সম্মান করি।"

ছবি করার আগে বেশ কয়েকটি বিজ্ঞাপনী ছবি শ্যুট করেছেন রজনীশ, যাতে অভিনয় করেছেন কঙ্গনা। তখন থেকেই মনে মনে ভাবতেন তাঁর ছবিতে মুখ্য ভূমিকায় ওঁকেই রাখবেন ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরিচালক জানান, "এজেন্ট অগ্নি চরিত্রে আমার প্রথম পছন্দ ছিল কঙ্গনা। যদি ও না বলত, তা হলে আমি অন্য কারও কথা ভাবতাম। কঙ্গনাকে কাস্ট করার জন্য আমার প্রযোজকদের সঙ্গে রীতিমতো যুদ্ধ করেছি।"

কারণ হিসেবে রজনীশ বলেন, ছবির এজেন্ট অগ্নি শুধু একজন মারকুটে মহিলা নন! সেই চরিত্রের অনেক স্তর। বাইরে আগুন কিন্তু ভিতরটা আবেগে থরথর। পরিচালকের কথায়, "যে কারণেই উমা থারম্যানকেই 'কিল বিল'-এ মানিয়েছিল, ঠিক একই ভাবে 'ধাকড়'-এ কঙ্গনা। অন্য দিকে লুক বেসনের ছবি 'লা ফাম নিকিতা'-র মধ্যেও সেই গুণ ছিল।

তবে কঙ্গনার সম্পর্কে বাজার চলতি নানা কথাও কানে আসে রজনীশের। সে প্রসঙ্গে বলেন, "চলচ্চিত্রের বাইরে কঙ্গনা কী করছে কী বলছে সেটা আমার ভাবনার বিষয় নয়। অভিনয়ই ওর জীবন। আমার সঙ্গে ওর চিত্রনাট্য ছাড়া অন্য কোনও বিষয় নিয়ে মত পার্থক্য হয়নি।"

লোকে তো সমালোচনা করবেই। সে সব নিয়ে না ভেবে যে যার কাজের জায়গায় মনোনিবেশ করা জরুরি, যেটা কঙ্গনা করে থাকেন বলে জানান 'ধাকড়' নির্মাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Dhakaad Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE